সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

প্রতারণার মাধ্যমে দ্বিতীয় বিবাহ:থানায় লিখিত অভিযোগ

রূপসা প্রতিনিধিঃ সম্পত্তির লোভে প্রথম স্ত্রীর সন্তানের কথা গোপন রেখে নুরনাহার (৩৮) নামে এক মহিলাকে দ্বিতীয় বিবাহ করেছেন রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের সিংহের চর(দক্ষিণ নন্দনপুর) এলাকার মফিজ হাওলাদার এর ছেলে রুবেল হাওলাদার(৩৩)।
ভুক্তভোগী নুরনাহার জানান,বিয়ের কিছুদিন পর জানতে পারি রুবেল এর স্ত্রী সন্তান রয়েছে। এই বিষয়টি নিয়ে তার সাথে কথা কাটাকাটি শুরু হলে রুবেল নুর নাহারকে শারিরিক নির্যাতন করে এবং মেরে ফেলার হুমকি দেয়। অভিযোগকারীর  নুর নাহার নৈহাটি নিবাসী এবং প্রতারক রুবেলের দ্বিতীয় স্ত্রী।
নুরনাহার আরো বলেন, তার প্রথম ঘরে ১২ বছর বয়সের একটা কন্যা সন্তান ও স্ত্রী রয়েছে।রুবেল তাকে কখনো বলেনি যে বিবাহিত এবং তার স্ত্রী সন্তান আছে। রুবেল সব কিছু গোপন করে কাবিন নামায়ও তিনি অবিবাহিত লিখেছেন।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, বিয়ের কিছুদিন পর রুবেল নুর নাহারের সম্পত্তি থেকে ২ কাঁঠা জমি তার নামে লিখে দিতে বলে।কিন্তু স্ত্রী নাহার জমি লিখে না দেওয়ায় শুরু হয় তার উপর অত‍্যাচার।
 রুবেল হাওলাদার এবং সৌরভ নামের তার এক সহযোগী মিলে নুর নাহার ও তার মেয়েকে  হত্যার হুমকি দিচ্ছে।
এঘটনায় বৃহস্পতিবার ২৪ নভেম্বর নূর নাহার রূপসা থানায় তার স্বামী রুবেল হাওলাদার ও সৌরভ এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved