সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে  হামলা-ভাংচুর ও মারপিট

 জমি নিয়ে বিরোধের জেরে রাজবাড়ী জেলার সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদীপুর গোয়ালন্দ মোড় এলাকায় প্রভাবশালী আওয়ামী লীগ নেতা শাহিন খানের  নেতৃত্বে প্রতিপক্ষের বসতবাড়ী-দোকানে হামলা, ভাংচুর ও মা-সন্তানসহ ৪ জনকে মারপিটের ঘটনা ঘটেছে ভুক্তভোগী আলমগীর সেখ দুটি সন্তান নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে।
এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের গৃহবধূ আহলাদীপুর গোয়ালন্দ মোড় এলাকার আলমগীর খাঁর স্ত্রী সাবিনা বেগম (৩৫) বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-২০, তারিখ-১৮/১১/২০২২ ইং, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩৫৪/৪২৭/৫০৬/১১৪/৩৪ দঃ বিঃ। মামলায় শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহিন খান (৪৫), তার ২ ভাই সাঈদ খান (৫০) ও সাম খান (৫৫), শাহিন খানের স্ত্রী লিপি বেগম (৩৫) ও বোন রিনা বেগম (৪০) এবং একই এলাকার রতন দাস ওরফে রতন মেম্বার (৬৫) ও রাজন (২৮)সহ অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করা হয়েছে।
মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, বাদীর পরিবারের সাথে আসামীদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জেরে গত ১৭ই নভেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে আসামীরা বাঁশের লাঠি, কাঠের বাটাম, লোহার রড, হাসুয়া, ছ্যান, রামদাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দলবদ্ধভাবে সাবিনা বেগমের বসতবাড়ীতে হামলা করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সাবিনা বেগম তাদেরকে নিষেধ করা মাত্রই তারা সাবিনা বেগমকে এলোপাতাড়িভাবে মারপিট করতে থাকে। সাবিনা বেগমের চিৎকারে তার ছেলে আশিক খান (১৮), মেয়ে আঁখি আক্তার (১৫) ও প্রতিবেশী আমেনা বেগম (৩৮) এগিয়ে এলে তাদেরকেও বেধড়ক মারপিট করা হয়। এরপর তারা সাবিনা বেগমের বসতবাড়ীর রান্নাঘর ও নির্মাণাধীন ঘরের ওয়ালসহ বাড়ী সংলগ্ন দোকান ভাংচুর করে আনুমানিক ১ লক্ষ ২০ হাজার টাকার ক্ষতিসাধন করে চলে যায়।এ ব্যাপারে শাহিন খানের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যাইনি। ভুক্তভোগী সাবিনা বেগম প্রশাসনের নিকট এই ঘটনার সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের দাবী জানান।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved