সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

পাথরঘাটায় হাত পা বেঁধে অস্ত্রে মুখে জিম্মি করে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি

বরগুনার পাথরঘাটায় বিএনপি নেতা অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন এর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বাড়িতে থাকা লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালংকার কম্মল, এলইডি টিভি সহ গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়।
পাথরঘাটা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের হাজী জালাল উদ্দিন মহিলা কলেজের সামনে শনিবার ভোর রাত তিনটা থেকে চারটা পর্যন্ত এঘটনা ঘটনায়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন।
অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী।
জানাযায়, শনিবার রাতের খাবার খেয়ে সগির হোসেন লিয়নের বাবা আব্দুর রাজ্জাক, মা আমেনা বিবি, বোন সাবিনা বেগম, ভাইজি রিভা ও ভাগিনা সাদিক রাতের খাবার খেয়ে রাত সাড়ে এগারোটার দিকে ঘুমিয়ে যায়। এরপর রাত আড়াইটার দিকে একটি বিকট শব্দ পেয়ে ঘুম থেকে জেগে ঘরের লাইট জ্বালিয়ে সব কিছু ঠিকঠাক দেখে আবার ঘুমিয়ে পরে। রাত তিনটার দিকে জানলার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে।
সাবিনা বেগম জানান, ঘরে প্রবেশ দেশীয় অস্ত্রের মুখে আমার বাবা আব্দুর রাজ্জাক ও ভাইয়ের মেয়ে ইভাকে বেঁধে গলায় রামদা ধরে আধুনিক কাঁটার মেশিন দিয়ে আলমারির তালা কেটে নগদ টাকা, আড়াইভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এছাড়াও একটি এলইডি টিভি ও তিনটি কম্বল নিয়ে যায়। তিনি আরো জানান, ছয়জন মুখোশ পরে ঘরে প্রবেশ করে। তবে তাদের কাউকে চিনতে পারেননি।
কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন জানান, বাড়ির মুল ফটকের গেট ভেঙ্গে, ঘরের গ্রীল কেটে সংঘবদ্ধ চক্র ঘরে প্রবেশ করে। ডাকাতরা সাউন্ড লেস কাঁটার মেশিন ব্যাবহার করে তালা কেটেছে। এর আগে পাথরঘাটা পৌর শহরে এমন ঘটনা ঘটেনি।
এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সঞ্জয় মজুমদার জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়েই চলছে। আশা করি অতি শীঘ্রই দুর্বৃত্তদের আটক করতে সক্ষম হবো।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved