সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে আহত কৃষকের জীবন সংকটাপন্ন

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে বন্য হাতির আক্রমণে এক কৃষক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ২৯নভেম্বর মঙ্গলবার রাত প্রায় ১০টার দিকে উপজেলার বাইশারী ইউনিয়নের উপর চাক পাড়ার বৌদ্ধ বিহারের পাশে ধান ক্ষেতে ঘটে। আহত ব্যক্তি হলেন বাইশারী ইউপির ৯ওয়ার্ডের মৃত মো.নাজেরের পুত্র ওবাইদুর রহমান (৪০)।

স্থানীয় ইউপি সদস্য আবু তাহের জানান,প্রতিদিনের ন্যায় কৃষক ওবাইদুর রহমান সন্ধ্যার দিকে ধান খেত পাহারা দিতে যায়। ঐসময় হঠাৎ বন্য হাতির পাল এসে তার উপর আক্রমণ চালায় এবং শোড় দিয়ে আচাড় মেরে হাত ও পা ভেংগে ফেলে।

প্রত্যক্ষদর্শী কৃষক মংউ চাক জানান,হঠাৎ বন্য হাতির দল এসে ধান খেত পাহারারত অবস্থায় আক্রমণ চালায়। ঐসময় তিনি পালিয়ে রক্ষা পেলেও ওবায়দুর রহমানকে বন্য হাতির দল ধরে শৌড় দিয়ে আচাড় দিলে সে গুরুতর আহত হয়।
খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল ভর্তি করে। আহত কৃষকের অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তার ছোট ভাই হাফেজ আবদুর রহিম এই প্রতিবেদক-জানান। আরও জানান,তার ভাইয়ের অবস্থা সংকটাপন্ন। তাই,সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আলম কোম্পানি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মাকে অবহিত করেছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved