বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

নাচোলে প্রতারনার মালায় আলোচিত বাবলু গ্রেফতার

অবশেষে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশের হাতে গত রোববার রাতে গ্রেফতার হয় প্রতারক ডিসি বাবলু (৪৫)। গ্রেপ্তারকৃত বাবলু হচ্ছে নাচোল উপজেলার নাসিরাবাদ গ্রামের মনিরুল ইসলামের ছেলে।
নাচোল থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়,উপজেলার দরবেশপুর গ্রামের জনৈক মোশারফ হোসেনের ৮ শতাংশ ক্রয়কৃত জমি রয়েছে নাসিরাবাদ দুলাহার মোড়ে। প্রতারক বাবলু মোশারফ হোসেনের সেই জায়গা গত মাসে রাতের আধারে জবড় দখল করে স্থাপনা নির্মান করে। পরে মোশারফ হোসেন তার জায়গা কেন দখল করলো প্রতারক বাবলু ?এমন প্রশ্নের জবাবে বাবলু জানায় এটা আমার জায়গা।তবে দুই লক্ষ টাকা চাঁদা দিলে উক্ত জায়গা দখল ছেড়ে দিবো। বাবলু মোশারফ হোসেনকে বলেন,আমি বাবলু।ডিসি, ইউএনও আমার হাতে রয়েছে, চাঁদা না দিলে তোর জায়গা কোন দিনই দখল পাবি না। ঘটনার এক পর্যায়ে মোশারফ হোসেন বাবলু কে চাঁদা দিতে অস্বীকার করলে প্রতারক বাবলু গত মাসে উক্ত জায়গায় আবার ও পাকা স্থাপনা নির্মান শুরু করলে মোশারফ হোসেন বাধা দিতে গেলে বাবলু দেশীয় অস্ত্র শস্ত্র ও ভাড়াটে সন্ত্রাসী বাহিনী দিয়ে মোশারফ হোসেনের উপর আক্রমন করে জখম করে।
পরে মোশারফ হোসেন নাচোল থানায় এই বাবলুর বিরুদ্ধে মামলা করেন। গত রোববার নাচোল থানার এস আই সোহেল রানা মোশারফ হোসেনের সেই মামলায় বাবলু ওরফে বাবলুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ডিসি বাবলুর বিরুদ্ধে নাচোল থানায় প্র চার/পাঁচটি মামলা রয়েছে।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান,ডিসি বাবলু একজন প্রতারক।তার নামে নাচোল থানায় ও সদর থানায় ধর্ষণ, চাঁদাবাজি, প্রতারণা ও জবড় দখলের একাধিক মামলা রয়েছে। ডিসির নাম ব্যবহার করে সে এলাকায় নানা অপকর্মে জড়িয়ে পড়তো। ওসি আরো বলেন,বাবলু কে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved