সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

অপরিকল্পিত ব্রিজের কারণে লাখো মানুষের চরম ভোগান্তি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসদরের আমিরাবাদ এলাকায় অপরিকল্পিত কম উচ্চতার ব্রিজ নির্মাণের কারণে লক্ষাধিক মানুষের ভোগান্তি লেগেই আছে।

মহাসড়কের নামার বাজারের কম উচ্চতার ব্রিজের কারণে একটি পৌরসভার ওয়ার্ড ও দুইটি ইউনিয়নসহ গুলিয়াখালি বিচ-এর দৈনিক হাজার হাজার পর্যটকসহ লক্ষাধিক মানুষের যাতায়াত এই ব্রিজের নিচ দিয়ে।

হাট বাজর ও বাড়ি ঘরে আগুন লাগলে ফায়ার সার্ভিসের গাড়িসহ বাড়ি ঘর নিমার্ণে ট্রাকও যাতায়াত করতে পারেনা।বাসা পরির্তনে বিড়ম্ভনার সৃষ্টি হয়,বাসার মালামাল নিয়ে আনুমানিক ছয় কিলো ঘুরে যেতে হয়। সড়ক ও জনপদ বিভাগ নিচের গ্রাম্য সড়কের কথা বিবেচনা না করে এই ব্রিজটি তৈরী করে লক্ষ লক্ষ মামুষের চরম দূর্ভোগের করণ হয়ে দাড়িয়েছে।
স্থানীয় ব্যবসায়ী মুনসুর আহমেদ বলেন বর্ষাকালে আমাদের সড়কটি পানিতে তলিয়ে যায়, যাতায়াতের চরম বিপর্যয় ঘটে।
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ কবির বাংলাদেশ সমাচার কে জানান, রাস্তার ব্রিজটি নিচু হওয়ায় আমাদেরকে প্রতি নিয়ত ভোগান্তি পোহাতে হচ্ছে, এই রাস্তার বিপরীত আরেকটি রাস্তা করে দেওয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।
এবিষয়ে চট্টগ্রাম বিভাগীয় নিবার্হী প্রকৌশলী পিন্টু চাকমা বলেন ব্রীজ টি সম্পর্কে অবগত নেই,পরির্দশন করলে জানতে পারবো ,অতি শীঘ্রই পরির্দশনের মধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved