সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

বাঁশখালীতে পুলিশের অভিযানে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর গ্রেপ্তার

চট্টগ্রাম দক্ষিণ জেলা বাঁশখালী উপজেলা স্থ বাঁশখালী থানা পু‌লি‌শের বিশেষ অ‌ভিযা‌নে বিগত ৩০/১১/২০২২ বুধবার রা‌তে চট্টগ্রাম জেলা দক্ষিণাঞ্চল সহ আন্তঃনগর ডাকাত, ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামী কুখ্যাত সন্ত্রাসী মো. জাহাঙ্গীর(৩৬)কে বাঁশখালী থানার পুলিশের সহযোগিতা গ্রেপ্তার করা হয়।

“কুখ্যাত” ডাকাত সরল ইউ‌নিয়‌নের পাইরাং গ্রামের জা‌লিয়াঘাটা এলাকার মৃত ফজলুল কা‌দের’র পুত্র।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ও‌সি) মো. কামাল উ‌দ্দিন, পুলিশ পরিদর্শক(তদন্ত) সুমন চন্দ্র বণিক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বুধবার রাত ১০টার দি‌কে সর‌লের পাইরাং নামক নিজ গ্রামে পলাতক আসামি দীর্ঘদিন পর বা‌ড়ি‌তে অবস্থান কর‌লে পুলিশ ফোর্স বিশেষ সূত্রে জানতে পেরে আনুমানিক রাত ১১.৩০ মিনিটের সময় অ‌ভিযান চা‌লি‌য়ে কুখ্যাত আসামি ডাকাত মো. জাহাঙ্গীরকে বাঁশখালী থানার পুলিশ গ্রেফতার করেন।

কুখ্যাত আসামীকে তার অপরাধের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তার কুখ্যাত আসামির দেখানো ও শনাক্ত মতে ২টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ২টি কিরিচ উদ্ধার করা হয়।

বাঁশখালী থানার পু‌লিশ সূত্রে আরো জানায় যায় “কুখ্যাত ডাকাত জাহাঙ্গীরের বিরুদ্ধে বাঁশখালী থানা, সিলেট জেলার গোলাপগঞ্জ থানা সহ বিভিন্ন মামলা চলমান আছে বলে জানা গেছে।

এ ব্যাপা‌রে বাঁশখালী থানার ও‌সি মো. কামাল উ‌দ্দিনকে জিজ্ঞেস করা হলে তিনি ব‌লেন, “কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর দীর্ঘ‌দিন পলাতক ছিলো বিশেষ সূত্রে বা‌ড়ি‌তে আসার খবর পেলে বাঁশখালী থানার পু‌লিশ ফোর্সের একান্ত সহযোগিতায অ‌ভিযান চা‌লি‌য়ে ডাকাত জাহাঙ্গীরকে অস্ত্র উদ্ধার সহ গ্রেপ্তার করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved