সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি  

অস্ট্রেলিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

শনিবার দিবাগত রাতে রাউন্ড অফ সিক্সটিনে লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজের গোলে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারায় আলবেসিলেস্তরা।এর মাধ্যমে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল লিওনেল স্কালোনির শিষ্যরা।

শনিবার রাতে আহমেদ আলি স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের শুরু থেকেই আধিপত্য ধরে রাখলেও বলার মতো আক্রমণ করতে পারছিল না আলবিসেলেস্তেরা।

৩৫ মিনিটে গোলমুখে প্রথম শট নিতে পারে আর্জেন্টিনা। সেটিতেই গোল আদায় করেন মেসি। ওতামেন্দির কাছ থেকে পাওয়া বলে বাঁ পায়ের শটে অস্ট্রেলিয়ার তিন ডিফেন্ডারকে ফাঁকি দেন তিনি।

জাতীয় দলের হয়ে এক হাজারতম ম্যাচে এটি তার ৭৮৯তম গোল। ম্যাচের প্রথমার্ধে আর কোন সুযোগ তৈরি করতে না পারলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে আলবিসেলেস্তারা। দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে গোল পেয়ে যায় আর্জেন্টিনা। ৫৬ মিনিটে অস্ট্রেলিয়ান গোলরক্ষক টার্নারের ভুলে গোল করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন হুলিয়ান আলভারেজ। বিশ্বকাপে এটি তার ২য় এবং আর্জেন্টিনার জার্সি গায়ে ৬ ম্যাচে তার গোলসংখ্যা দাঁড়ালো ছয়ে।

ম্যাচের ৭৬ মিনিটে একটি গোল পরিশোধ করে অস্ট্রেলিয়া। বক্সের বেশ বাইরে থেকে গোল মুখে শট নিয়েছিলেন গডউইন। লিসান্দ্রো মার্টিনেজের মুখে লেগে বল জড়িয়ে যায় জালে, আত্মঘাতী গোল। তাকিয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না এমিলিয়ানো মার্টিনেজের।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved