বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

গর্জনিয়ায় ডিবির হাতে দুই ইয়াবা কারবারী আটক

কক্সবাজার জেলার রামু উপজেলার অধীন নাইক্ষ্যংছড়ি উপজেলার নিকটবর্তী ঐতিহ্যবাহী গর্জনিয়া বাজারে মায়ানমার থেকে আসা ইয়াবা,পলিথিনসহ অবৈধ পণ্যের রমরমা ব্যবসা চলমান। এতে এলাকার পরিস্থিতি ক্রমান্বয়ে অবনতির দিকে যাচ্ছে।

তারই ধারাবাহিতায় শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে অভিযান চালিয়ে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করে কক্সবাজার ডিবি পুলিশ। উভয়ই বাজারের ব্যবসায়ী, একজন পানের এবং অপরজন সুপারীর। আটককৃত ব্যবসায়ীরা কচ্ছপিয়া ইউনিয়নেন শায়রা পাড়ার নুরুল হকের পুত্র সুপারী ব্যবসায়ী মো.হারুন(৩১) এবং একই এলাকার নুর আহমদের পুত্র পান ব্যবসায়ী ছৈয়দ আলম (৩০)।
তারা দীর্ঘ দিন ধরে এ ব্যবসায় জড়িত বলে নিশ্চিত করেন কক্সবাজার ডিবি অফিস। এদের কাছ থেকে ১০হাজার ২শত ইয়াবা উদ্ধার করে বলেও জানান ডিবির এ কর্মকর্তা। তবে তিনি তৎক্ষণাৎ তাঁর নাম প্রকাশ করতে রাজি হয় নি।

এ দিকে গর্জনিয়া বাজারের একাধিক ব্যবসায়ী বলেন,এ বাজারের সুনাম ক্ষুণ্ন করছে কিছু অসাধু ব্যবসায়ী। তারা এ বাজারে ইয়াবা,ফরমালিন ও পলিথিনের নিরাপদ আস্তানা গড়ে তোলে। যার দৃষ্টান্ত হল ডিবির হাতে আটক দুই ব্যবসায়ী আটকের ঘটনা।

গর্জনিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন,তিনি ২জন ইয়াবা ব্যবসায়ী আটকের খবর শুনেছেন। তবে তিনি ব্যবসার আড়ালে অবৈধ ব্যবসা বন্ধ করার জন্য সকল ব্যবসায়ীকে আহ্বান জানান। তিনি আরও বলেন, তিনি শুনেছেন আটককৃতরা নাকি ওয়ান টাইম ব্যবসায়ী।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved