সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

ফেনীর আদালতে প্রতারক এমরান হোসেনের ৩ বছরের কারাদণ্ড।

প্রতারণা করে অর্থ আত্মসাৎ মামলায় (ফেনী সদর সিআর মামলা নং-২০৩/২০২০) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকার কাজী ক্যাবল নেটওয়ার্কস এর মালিক এমরান হোসেন (৫২) নামে এক প্রতারককে ৪ ডিসেম্বর (রবিবার)  ৩ বছরের কারাদণ্ড ও নগদ ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন ফেনীর আদালত।

দণ্ডিত আসামি এমরান হোসেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলাধীন এনায়েতনগর গ্রামের মোঃ আজিজ উল্যাহর ছেলে। তার বিরুদ্ধে ক্যাবল ব্যবসার যৌথ অংশীধারী চুক্তি করে নানা জনের কাছ থেকে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জ ও ফেনীর আদালতে ৮/১০টা মামলা রয়েছে বলে জানা যায়।

ফেনী জেলার সোনাগাজীর সেনেরখিল গ্রামের আবু নাছের বাবু (২৮) বাদী হয়ে  এমরানের বিরুদ্ধে পেনালকোড ৪০৬/৪২০ ধারায় সিনিয়র জুডিশিয়াল আমলী আদালত সোনাগাজী- ফেনীতে অভিযোগের ভিত্তিতে এর আগে গত ৩১শে অক্টোবর  মডেল থানা পুলিশ ফেনী শহর এলাকা থেকে আসামী এমরান হোসেনকে আটক করে ফেনীর আদালতে সোপর্দ করে । বিজ্ঞ আদালত ধৃত আসামী এমরান হোসেন’র জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। দীর্ঘ ২বছর পর ৪ ডিসেম্বর রবিবার আদালত রায় ঘোষণা করেন।

আসামী এমরান হোসেন সাংবাদিকদের জানান- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন’র  ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লার সাথে তার ব্যক্তিগত বিরোধের জের ধরে তাকে প্রতারণা মামলায় ফাঁসানো হয়েছে। এই বিষয়ে তিনি উচ্চ আদালতে আপিল করবেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved