মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

সরফভাটায় মেয়াদোত্তীর্ণ ঔষধ সহ ৪টি পৃথক মামলায় মোবাইল কোর্ট অভিযান

রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে ক্ষেত্রবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪টি প্রতিষ্ঠাকে ২১ হাজার টাকা অর্থদন্ড প্রধান করেছে।

১৪ই নভেম্বর (সোমবার) ২০২২ ইং তারিখ ক্ষেত্রবাজারে ৪টি পৃথক মামলায় এ অর্থদন্ড প্রধান করে রাঙ্গুনিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামশেদুল আলম।

প্রশাসন উপজেলার জনস্বার্থে এধরনের অভিযান নিয়মিত পরিচালনা করেছেন। মেয়াদোত্তীর্ণ ঔষধ, রেস্টুরেন্টে অস্বাস্থ্য পরিবেশ সহ বিভিন্ন বেআইনি ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও জনস্বার্থে  সচেতনতা করার লক্ষ্যে এ ধরনের পদক্ষেপ নিচ্ছে প্রতিনিয়ত। সেই ধারাবাহিকতায় উপজেলার সরফভাটা ক্ষেত্রবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে এন আই মোস্তফা ফার্মেসিকে ইঞ্জেকশনের একই সিরিঞ্জ একাধিকবার ব্যবহার ও সংরক্ষণ, ইনজেকশন ফ্রিজিং না করে বিক্রি করা, ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি ও মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করার অপরাধে ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রধান করেন।

এছাড়া লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার জন্য ক্ষেত্রবাজারের শতাব্দী ও এসপি জুয়েলার্স এই দুই স্বর্ণ ব্যবসায়ীকে ৩ হাজার টাকা এবং নোংরা ও অস্বাস্থ্য পরিবেশে খাদ্য পরিবেশন, মূল্য তালিকা সংরক্ষণ না করার অপরাধে অতিথি সুইটসকে ৩ হাজার টাকাসহ মোট ৪টি মামলায় ২১ হাজার টাকা অর্থদন্ড করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামশেদুল আলম।

এসময় তিনি, ক্ষেত্রবাজারের কমিটির নেতৃবৃন্দ ও প্রতিনিধিদেরকে বাজার পরিচ্ছন্ন রাখাসহ আরো কিছু নির্দেশনা প্রদান করেছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved