সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

র‌্যাবের যৌথ অভিযানে গণধর্ষণ মামলার এক আসামী গ্রেফতার

র‌্যাবের যৌথ অভিযানে গণধর্ষণ মামলার এক আসামী গ্রেফতার। সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ভরপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা’র এবং র‌্যাব-৩, সিপিসি-১ এর স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ খাইরুল ইসলাম এর নেতৃত্বে রবিবার ৪ ডিসেম্বর দুপুর ২টারদিকে ঢাকা খিলগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে আত্নগোপনে থাকা গণধর্ষণ মামলার ২নং আসামী মোঃ রেজাউল করিম ওরফে রেজা (১৬), পিতা- মোঃ মজিবুর রহমান, সাং- মাগুড়া বটতলী, থানা-পাঁচবিবি জেলা-জয়পুরহাটকে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরো জানায়, গত ১৪ অক্টোবর২২ ইং তারিখে সন্ধ্যা ৬ টারদিকে মামলার “ভিকটিম”কে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বটতলী বাজার হতে খাবারের আটা নিয়ে আসার পথে অভিযুক্ত মোঃ রেজাউল করিম ওরফে রেজা ভিকটিমকে পাশের ধানক্ষেতের ডিপ টিউবওয়েল এর ঘরে নিয়ে যায় এবং সাথে ১নং অভিযুক্ত মোঃ কামরুজ্জামান ও ৩নং অভিযুক্ত মোঃ জুয়েল রানা সেখানে উপস্থিত হয়।
এরপর ১নং ও ২নং অভিযুক্ত ভিকটিমকে পালাক্রমে গণধর্ষণ করেন এবং ৩নং অভিযুক্ত তার স্মার্টফোনে তাদের ধর্ষণের ভিডিও ধারণ করে। ৩নং অভিযুক্ত মোঃ জুয়েল রানা তার মোবাইলে ধারণকৃত ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে সেও ভিকটিমকে ধর্ষণ করেন। পরবর্তীতে ভিকটিমের পরিবার উক্ত ধর্ষক ৩ জনের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০, সংশোধনী/২০০৩, তৎসহ ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।
মামলা হওয়ার পর জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এর নির্দেশে আসামী গ্রেফতারের জন্য তথ্য প্রযুক্তি ও লোকাল সোর্সের তথ্যের ভিত্তিতে অপরাধীর অবস্থান সনাক্ত করে র‌্যাব-৫ ও র‌্যাব-৩ এর যৌথ অপারেশন পরিচালনা করে ২নং অভিযুক্তকে ঢাকার খিলগাও থানার অন্তর্গত একটি খাবারের হোটেল হতে গ্রেফতার করতে সক্ষম হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved