মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

টাইগারদের কাছে হেরে যা বললেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা

১৮৬ রানের মামুলি পুঁজি নিয়েও দারুণ লড়াই করেছে ভারতীয় ক্রিকেট দল। তাদের শক্তিশালী বোলিং লাইনআপকে চ্যালেঞ্জ জানিয়ে বুক চিতিয়ে লড়াই করে দেশকে অবিশ্বাস্য এক জয় উপহার দিলেন মেহেদি হাসান মিরাজ।

রান তাড়ায় ব্যাটিংয়ে নামা বাংলাদেশের ১৩৬ রানে ৯ উইকেট শিকার করে জয়ের স্বপ্ন দেখেছিল ভারত। কিন্তু তাদের স্বপ্ন ভেঙে চুরমার করে দেন বাংলাদেশ দলের দুই লোয়ার অর্ডার ব্যাটসম্যান মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান। তারা শেষ উইকেটে ৪১ বলে ৫১ রানের অবিশ্বাস্য জুটি গড়ে দলকে দারুণ এক জয় উপহার দেন।

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় হারের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বলেন, খেলাটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। আমরা ভালো ব্যাটিং করিনি। তবে বেশ ভালো বোলিং করেছি এবং শেষপর্যন্ত তাদের চাপে রেখেছি। তারা তাদের স্নায়ুচাপ ধরে রেখে লড়াই করেছে।

রোহিত আরও বলেন, আমরা কিভাবে বোলিং করেছি যদি আপনি দেখেন- অবশ্যই শেষ কয়েক ওভারে আমরা উইকেট শিকারে সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার মনে হয় আমরা আরও ৩০-৪০ রান করতে পারলে ম্যাচের পার্থক্য তৈরি হতো। পিচটা একটু চ্যালেঞ্জিং ছিল, অদ্ভুত বল টার্ন করছিল। তবে পরাজয়ে আমরা কোনো অজুহাত দিতে চাই না।

ভারতীয় অধিনায়ক আরও বলেন, বাংলাদেশের এই ছেলেরা এমন কন্ডিশনে খেলে বড় হয়েছে। এমন চাপের পরিস্থিতিগুলো কিভাবে সামাল দিতে হয় তা শেখা গুরুত্বপূর্ণ। আশা করি, আমরা পরবর্তী ম্যাচে জয়ে ফিরতে পারব।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved