মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

অভয়নগরে বিদ্যালয়ের দপ্তরির বিরুদ্ধে মহিলা স্বাস্থ্যসেবা কর্মকর্তার অভিযোগের তদন্ত শুরু

অভয়নগরে বিদ্যালয়ের দপ্তরির বিরুদ্ধে মহিলা স্বাস্থ্যসেবা কর্মকর্তার অভিযোগের তদন্ত শুরু করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার। জানাগেছে ,যশোরের অভয়নগর উপজেলার ৫০নং গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মো. লিটন সরদারের বিরুদ্ধে শুভরাড়া ইউনিয়ন সিনিয়র স্বাস্থ্যসেবা কর্মকর্তা মমতাজ খাতুন লিখিত অভিযোগ করেন। ওই সূত্র ধরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সহকারী শিক্ষা অফিসার কামরুননাহার হাসিনা বানু এ ব্যাপারে তদন্ত শুরু করেছেন।  বিদ্যালয়ের দপ্তরি মো. লিটন সরদারকে তলব করে শুনানি করেন। এবং লিখিত জবাব নেন। এরপর  বাদী স্বাস্থ্যসেবা কর্মকর্তা মমতাজ খাতুনকে ডেকে বিস্তারিত শুনানি নেন।
মমতাজ বেগম জানান, বিদ্যালয়ের দপ্তরী লিটন সরদার তার সঙ্গে নোঙরা আচরণ করে কুপ্রস্তাব দেন। তাই উপজেলা সহকারী কামরুননাহার হাসিনা বানু তার দপ্তরে ডেকে বিষয়টি বিস্তারিত আমার কাছ থেকে জানেন। অভিযুক্ত দপ্তরী লিটন সরদার বলেন, শ্লীলতাহানির অপরাধে জরিমানা দিয়েছি গ্রামবাসীর চাপে ২০ হাজার টাকা। উপজেলা শিক্ষা অফিস থেকে আমাকে নোটিশ করা হয়েছে। এ ব্যাপারে সহকারী শিক্ষা অফিসার কামরুননাহার হাসিনা বানু বলেন, গাপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মো. লিটন সরদারের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে। তাকে ডেকে শুনানি করেছি।
এলাকাবাসীদের যে অভিযোগ গুলো লিখিত আকারে নেয়া হয়েছে। তদন্ত চলছে। উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ করিম জানান, এ ব্যাপারে তদন্ত চলছে। সহকারী শিক্ষা অফিসার কামরুননাহার হাসিনা বানুসহ তদন্ত কমিটি করে দেয়া হয়েছে। তদন্তপূর্বব পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য, গত ২৭অক্টোবর বৃহস্পতিবার সকালে তিনি ৫০নং গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা টিকাদানে ব্যস্ত ছিলেন। সকাল আনুমানিক ১১ টার সময় উক্ত বিদ্যালয়ের দপ্তরী লিটন সরদার তার সঙ্গে নোঙরা আচরণ করে কুপ্রস্তাব দেন। উপজেলার ৫০নং গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মো. লিটন সরদারের বিরুদ্ধে শুভরাড়া ইউনিয়ন সিনিয়র স্বাস্থ্যসেবা কর্মকর্তা মমতাজ খাতুন লিখিত অভিযোগ করেন বিভিন্ন দপ্তরে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved