মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

রাজস্থলীতে অপহরণের ১০ দিনেও মেলেনি নিখোঁজ সালাউদ্দিনের সন্ধ্যান উদ্ধারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় নিখোঁজ  সালাউদ্দিন (২৩) দীর্ঘ ১০ দিন গত হরেও খোজ মেলেনি । নিখোঁজ সালাউদ্দিন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রয়াত মজিবুর রহমানের চতুর্থ ছেলে। তাকে উদ্ধারের দাবিতে রাজস্থলী বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক সমাজের ব্যনানে উপজেলা চত্বর থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।বিক্ষোভ মিছিল টি উপজেলার উত্তর দক্ষিণ দিক প্রদিক্ষণ করে পুনরায় উপজেলা চত্বরে  মানববন্ধনে মিছিল হয়।
গত ৪ঠা ডিসেম্বর সকালে উপজেলা উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে আমতলী পাড়া নামক স্থান থেকে সশস্ত্র সংগঠন জেএসএস সন্ত্রাসীরা নিখোঁজ সালাউদ্দিনকে অপহরণ করেছেন বলে মানববন্ধনে বক্তব্য দাবি করেন। ১৩ ডিসেম্বর সকালে রাজস্থলী উপজেলা চত্বরে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক ইউপি সদস্য এমদাদুল হক মিলন, সাবেক মেম্বার মোতালেব হোসেন, জয়নাল আবেদীন, ডালিম বড়ুয়া, শামসুল আলম, সদস্য সচিব রেজাউল আলম, বাদশা আলমঙ্গীর, জাহাঙ্গীর আলম চৌধুরী, মোঃ আবু মুছা, শহিদুল ইসলাম, মহিলা মেম্বার ছালাম আক্তার, মাসুম সরদার, মাসুম তালুকদার, শফিকুল ইসলাম মিঠু , মিজানুর রহমান,কাইয়ুম হোসেন মিরাজ,  প্রমুখ। মানববন্ধনে উপজেলার প্রায় দের হাজারের অধিক লোকজন অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) নিকট স্মারকলিপি পেশ করেন। নিখোঁজ সালাউদ্দিনের ভাই
উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফোরকান হোসেন মুন্না ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন শনিবার (৪ ঠা ডিসেম্বর) সকালে প্রতিদিনের ন্যায় রাজস্থলী উপজেলায় কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে ঘর থেকে বের হয় সালাউদ্দিন।কিন্তুু গত ১০ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান না পেয়ে সোমবার সন্ধ্যায় রাজস্থলী থানার সাধারণ ডাইরি করেছেন সালাউদ্দিনের বড় ভাই  আল আমিন। সালাউদ্দিন দীর্ঘ দিন ধরে রাজস্থলী উপজেলার বিভিন্ন এলাকায় মাটি কাঁটা গাড়ি ভাড়া দিয়ে দেখা শোনা করে আসছেন। সালাউদ্দিনের পরিবারের দাবি ঘিলাছড়ি ইউনিয়নের আমতলী পাড়া সকালে একটি চায়ের দোকান থেকে জেএসএসের সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে গেছেন বলে দাবি করেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved