সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

নেত্রকোণা সীমান্তে বিজিবির অভিযানে তক্ষকসহ আটক ৪

নেত্রকোণার সীমান্তবর্তী কলমাকান্দায় অভিযান চালিয়ে বিরল প্রজাতির একটি তক্ষক সহ ৪ পাচারকারীকে আটক করেছে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)। এসময় পাচারকারীদের কাছ থেকে নগদ ২৫ হাজার ৯৯০ টাকা সহ পাচারে ব্যবহৃত একটি সিএনজি আটক করে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)।
বুধবার (১৪ ডিসেম্বর) উপজেলার ৫নং লেংগুড়া ইউনিয়নের সকাল সাড়ে ১১ টায় এই অভিযান পরিচালনা করা হয়।
পরে সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন, নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্নেল এ এস এম জাকারিয়া।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা’র তথ্যের ভিত্তিতে ৩১ বিজিবি’র অধীনস্থ লেংঙ্গুড়া বিওপিতে কর্মরত নায়েক মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ৭ সদস্যের একটি টহল দল ভারতীয় সীমান্ত মেইন পিলার ১১৭২ হতে আনুমানিক ৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে লেংগুড়া ইউনিয়নের বটতলা নামক স্থানে সীমান্ত থেকে আসা একটি সিএনজি যার নাম্বর আরবি-১২৩ তল্লাশী করে বিজিবি’র টহল দল।
এসময় সিএনজিতে থাকা মো: সালাউদ্দিন (৫০) পিতা মৃত আব্দুল করিম, নাসির উদ্দিন (৫৪) পিতা আব্দুল হাফিজ উভয়ের বাড়ি ঢাকা খিলক্ষেত। মিসায়েল রাংসা (৪৫) পিতাঃ পিকতেরেসা, কচুগড়া গোবিন্দপুর, কলমাকান্দা। স্বপন মিয়া (৫০) পিতা মৃত সোনাহর শেখ বাড়ি নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোণা। তথ্য অনুযায়ী তল্লাশী করে তাদের নিকট হতে বিরল প্রজাতির ৮ ইঞ্চি একটি তক্ষক, নগদ ২৫,৯৯০/- সহ একটি সিএনজি জব্দ করে বিজিবি।
যার সিজার মূল্য ১২,২৫,৯৯০/- (বারো লক্ষ পঁচিশ হাজার নয়শত নব্বই) টাকা। জব্দকৃত মালামালসহ আটককৃত আসামীদের নেত্রকোণার কলমাকান্দা থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved