সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

মেহেরপুরে লিচুবাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

মেহেরপুর সদর উপজেলার কুলবাড়িয়া তালপাড়া পলি মাঠের একটি লিচু বাগান থেকে সাহানাজ খাতুন(৪০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশের একটি মরদেহটি উদ্ধার করে। এটি হত্যা না আত্মহত্যা তা নির্নয়ের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়। সাহানাজ খাতুন ওই গ্রামের মৃত রহিদুল ইসলামের স্ত্রী।

সাহানাজের মরদেহের পাশে তার ব্যবহৃত পাদুকা ও মোবাইল ফোন পাওয়া গেছে। তার মুখ ও গলায় রয়েছে আঘাতের চিহ্ন। তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার। সাহানাজের ছেলে সবুজ জানান, শুক্রবার সন্ধ্যায় তার মা সাহানাজ নানা বাড়ি যাবার জন্য রওনা হন। রাতে তার ব্যবহৃত ফোনে কল দিয়েও পাওয়া যায় নি। আজ সকালে স্থানীয় কৃষকরা জানায়, মায়ের মরদেহ লিচু বাগানের মধ্যে পড়ে আছে। তাকে হত্যা করা হতে পারে বলেও ধারণা করছেন ছেলে সবুজ ও স্থানীয়রা।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সকালে কুলবাড়িয়া গ্রামের তালপাড়া পলি মাঠে কাজে যাবার সময় স্থানীয় কৃষকরা সাহানাজের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ খবর পেয়ে পুলিশের একটি টীম ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন সাপেক্ষে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠায়। মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। তাছাড়ার তার মুখ দিয়ে লালা ঝরছে। এটি হত্যা না অন্য কারণে মৃত্যু সেটি ময়না তদন্তের পর বোঝা যাবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved