সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে পৃথক পৃথকভাবে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন, মিলাদ ও বিশেষ দোয়া, কেক কাটা, প্রীতিভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) ও রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)।
৫৩ বিজিবির কল্যাণপুুরে অবস্থিত সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদ হোসেন অতিথিদের স্বাগত জানান। অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
অন্যদিকে, ৫৯ বিজিবির সদর দপ্তর গোবরাতলায় অতিথিদের স্বাগত জানান ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শাহরিয়ার আলম। অনুষ্ঠানে চিকিৎসক, আইনজীবী, ব্যবসায়ীসহ আমন্ত্রিত অতিথিরা অংশগ্রহণ করেন। পরে প্রীতিভোজের আয়োজন করা হয়।
দুটি অনুষ্ঠানেই বিজিবি সদস্য ও তাদের পরিবারবর্গ অংশগ্রহণ করেন। কেক কাটার পূর্বে বিজিবির গৌরবময় ইতিহাস তুলে ধরা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved