সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

চাঁপাইনবাবগঞ্জে জেলা পুলিশে কর্মরত এবং অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

জেলা পুলিশে কর্মরত এবং অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব -এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) আতোয়ার রহমান।
বীর মুক্তিযোদ্ধাদের মধ্য থেকে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার হেমায়েত আলী, ও অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুল হাকিম। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধারা যুদ্ধে তাদের বীরত্ব গাঁথা স্মৃতিচারণ করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) আতোয়ার রহমান। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম আলমগীর জাহান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বাবুল উদ্দিন সরদার, ডিআইও-১ এসএম জাকারিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর বীরত্ব তুলে ধরে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বলেন, মহান মুক্তিযুদ্ধে প্রথম সশস্ত্র প্রতিরোধ রচনা করেছিল পুলিশ বাহিনী। বিজয়ের মাসে আপনাদের সম্মান জানাতে পেরে গর্ব অনুভব করছি। অনুষ্ঠানে শুরুতে ৬৬ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করা হয় এবং শেষে উপহার সামগ্রী দেয়া হয়। এছাড়া, দুপুরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য।

 


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved