সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার

ধামরাইয়ে নিখোঁজর একদিন পর ভূট্টা  ক্ষেত থেকে লাশ উদ্ধার

 ঢাকা জেলার ধামরাই উপজেলায়  নিখোঁজের একদিন পর চর ডাউটিয়া  গ্রামের ভুট্টা ক্ষেত থেকে মোঃ মনির হোসেন(৫৫) নামে একব‍্যক্তির লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিখোঁজের ঘটনায় মনির হোসেনের ছেলে রেজুয়ান বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে বাবাকে কোথাও না পেয়ে সোমরাব দুপুরের দিকে ধামরাই থানায় একটি জিডি করেন। নিহত মনির হোসেন কালামপুর বিসিক শিল্প নগরীর ভ্যালেন্টেড কারখানায় চাকরী করতেন। মনির হোসেন গতকাল রোববার ২৫ ই ডিসেম্বর বিকাল ৫ টার দিকে কালামপুর বাসস্ট্যান্ডে স্ত্রীর জন্য ঔষুধ কিনতে যান।কিন্ত ঔষদ কিনে বাড়ীতে আর ফিরে  যাননি।
 সোমবার (২৬ডিসেম্বর) বিকাল ৫টার দিকে ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের চর ডাউটিয়া গ্রামের  একটি ভুট্টা ক্ষেত থেকে মনিরের  মরদেহ  উদ্ধার করা হয়।
নিহত মনির হোসেন উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইঠান গ্রামের মৃত হাজী ইসরাফিলের ছেলে। সে চর ডাউটিয়া গ্রামে শশুর মৃত ফজলুল হকের বাড়ীতে থাকেন। ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের চরডাউটিয়া এলাকায় একটি ভুট্টা ক্ষেতের পাশ দিয়ে এক কৃষক তার জমি পরিস্কার করতে গিয়ে দেখে ভুট্টা ক্ষেতের ভিতরে একটি লাশ পড়ে আছে। পরে ঐ কৃষক চিৎকার করে এলাকার লোকজনকে লাশের কথা জানায়।এলাকার লোকজন এসে লাশটি দেখে ধামরাই থানার পুলিশকে খবর দিলে, ধামরাই  থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জিডি সুত্রে জানা যায়, মনির হোসেন তার স্ত্রীর জন্য ঔষুধ আনার কথা বলে গতকাল রোববার বাড়ী থেকে কালামপুর বাসস্ট্যান্ডে যায়। কিন্তু সেই রাতে আর তিনি বাড়ী ফিরে আসে নাই। পরে আজ সোমবার মনির হোসেনকে অনেক খোজাখুজি করে না পেয়ে তার ছেলে রেজুয়ান ধামরাই থানায় গিয়ে একটি জিডি করেন। জিডি নং-১০৬৫। জিডি করার কয়েক ঘন্টা পর ডাউটিয়া এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে তার বাবার  লাশ উদ্ধার করেন ধামরাই   থানা পুলিশ।
এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক এস আই মোঃ আব্দুর রশিদ বলেন, মনির হোসেন হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি  লাশটি ময়না তদন্তের  জন্য ঢাকার হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতলে পাঠানো হয়েছে।অভিযোগ পেলে নিহতের বিষয়টি উদঘাটন করা সম্ভব  হইবে ।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved