সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

নোয়াখালী সদর উপজেলার ৩নং নোয়ান্নই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের যোগ্যপ্রার্থী বর্তমান সফল মেম্বার মো. জামাল উদ্দিন সুমন

নোয়াখালী সদর উপজেলার ৩নং নোয়ান্নই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কৃতি সন্তান সৎ, দক্ষ, গরীব দুঃখি মেহনতি মানুষের আপনজন, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী বলিষ্ট কন্ঠস্বর প্রবিন যুবক, বর্তমান সফল মেম্বার মো. জামাল উদ্দিন সুমন। তিনি তার ওয়ার্ডের মানুষের পছন্দের ও তাদের মনোনীত মেম্বার প্রার্থী । সমাজসেবা ও মানবসেবার পাশাপাশি সমাজের উন্নয়নের কাজে নিজেকে রেখেছেন এক নির্বিক সৈনিক হিসেবে । এছাড়াও তিনি ৮নং ওয়ার্ডবাসীকে ভালোবেসে তাদের মন জয় করে নিয়েছে। নিজের ব্যাক্তিগত অর্থ খরচ করে তাদের জন্য সামাজিক, ধর্মীয় ও মিলাদ মাহফিলসহ আরো কার্যক্রম করে থাকেন, আর এটা করেন শুধু ৮নং ওয়ার্ডের মানুষকে ভালোবেসে।

তিনি বলেন, আমি আমার বাবার আদর্শ বুকে নিয়ে যতদিন বেঁচে থাকবো সমাজের মানুষের কল্যাণে কাজ করে যাবো। আমি স্বপ্ন দেখি না কোটিপতি বা বড়লোক হওয়ার, আমি সমাজের মানুষের কল্যাণে কাজ করার জন্য দুই বেলা-দুই মুঠো ভাত তুলে দেওয়ার জন্য আমার দেহে একবিন্দু রক্ত থাকা পর্যন্ত আমি সমাজসেবা থেকে পিছু পা হবো না।
নোয়াখালী সদর উপজেলার ৩নং নোয়ান্নই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কৃতি সস্তান সৎ, যোগ্য এলাকার সবার প্রিয় মো. জামাল উদ্দিন সুমন, মোরগ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একান্ত সাক্ষাৎকারে জানান আমি সমাজসেবক, ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জনগনের মুখে হাসি ফোটাবো। এছাড়াও করোনা মহামারীর সময় এলাকার মানুষের বিপদে আপদে আমি আমার ব্যক্তিগত ও সরকারি তহবিল থেকে সর্বাত্মক সহযোগিতা করেছি এবং ভবিষ্যতেও করবো ইনশা-আল্লাহ। আমি আশাকরি আসন্ন ৩নং নোয়ান্নই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের জনগন আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে মোরগ মার্কাকে জয়যুক্ত করবেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved