সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

রাজশাহী রেলস্টেশনে টিকিট কালোবাজারী গ্রেফতার

রাজশাহী রেলস্টশনে দুই ট্রেনের ৬টি টিকিটসহ কালোবাজারী হাবিবুর রহমানকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। এই ৬টি টিকিটের আসন সংখ্যা সাতটি। টিকিটগুলো ধুমকেতু ও পদ্মা এক্সেপ্রেস ট্রেনের। তবে বেশিরভাগ টিকিট ধুমকেতু এক্সেপ্রেস ট্রেনের বলে পুলিশ জানায়।
সোমাবার সন্ধ্যা সাড়ে সাতটায় টিকিট বিক্রির সময় হাতেনাতে হাবিবুরকে গ্রেফতার করে রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্যরা। গ্রেফতারকৃত হাবিবুর রহমান রাজশাহী নগরীর শিরোইল কলোনীর আবদুল হাকিম সরকারের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে রেলওয়ের নিরাপত্তা বাহিনীর এএসআই উজ্জ্বল আলী জানান, তিনি চিহ্নিত টিকিট কালোবাজারী। তাকে দীর্ঘদিন থেকে নজরদারিতায় রাখা হয়েছিল। সোমবার সন্ধ্যায় তাকে রেলওয়ের ওভারব্রিজের কাজে জসিম উদ্দিন নামের এক ব্যক্তির কাছে টিকিট বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার থেকে ৬টি টিকিট উদ্ধার করা হয়। এই ৬টি টিকিটে সাত আসন আছে। এছাড়া জসিম উদ্দিন হাবিবুরের থেকে চারটি টিকিট কেনার কথা জানায়। আর বাকি টিকিগুলো তার কাছে ছিল। হাবিবুরকে তল্লাশি করে এই টিকিটগুলোও উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে হাবিবুর ও টিকিট ক্রেতা জসিম উদ্দিন পুলিশকে জানান, টিকিটের মূল্য ৩৪০ টাকা। কিন্তু কালোবাজারী হাবিবুর ক্রেতা জসিমের থেকে একটি টিকিটের দাম নিচ্ছেন ৬৫০ টাকা। তাহলে একটি টিকিটের জন্য ৩১০ টাকা বেশি নিচ্ছেন হাবিবুর।
গ্রেফতারকৃত হাবিবুরকে রাজশাহী রেলওয়ে জিআরপি থাকায় হস্তান্তর করা হবে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved