মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে কাউনিয়া থানার পুলিশ। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে নগরের শেরে বাংলা নগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুর রহমান মুকুল। আটকরা হলেন মাদারীপুর সদর উপজেলার আদিতপুর গ্রামের মৃত ধলু কাজীর ছেলে মো. নুরুজ্জামান কাজী (৪৫), মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের গুঞ্জর ফকিরের ছেলে মো. সম্রাট (৪৮), রাজৈর উপজেলার মাছচর গ্রামের মৃত নুরুল হক খানের ছেলে মো. বাচ্চু খান (৩৪)। ওসি আবদুর রহমান মুকুল জানান, বৃহস্পতিবার রাতে ডাকাতির প্রস্তুতি চলছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টার দিকে শেরে বাংলা নগর মাধ্যমিক বিদ্যালয় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় স্কুল মাঠের দক্ষিণ পাশ থেকে ওই তিনজনকে আটক করা হয়।

এ সময়ে ডাকাতি কাজে ব্যবহৃত সাড়ে ২৭ ইঞ্চি দৈর্ঘ্যের একটি রামদা, ১৭ ইঞ্চি দৈর্ঘ্যের একটি চাকু, একটি স্টিলের সেলাই রেঞ্জ, তালা ভাঙ্গার লোহার যন্ত্র, একটি ধারালো দা উদ্ধার করা হয়। ওসি আরও বলেন, আটক নুরুজ্জামান কাজীর বিরুদ্ধে দিনাজপুরে চিরিরবন্দর থানায় একটি, মাদারীপুর সদর থানার দুটি, বরিশালে গৌরনদী থানায় একটি ও চুয়াডাঙ্গা সদর থানায় ডাকাতি-ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। অপর ডাকাত সদস্য সম্রাটের বিরুদ্ধে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার দুইটি মামলা আছে। এ ঘটনায় কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করেন। শুক্রবার আটকদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved