সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

সখীপুরে ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা হাজারো উৎসুক জনতা ভিড়

টাঙ্গাইলের সখীপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে উপজেলার কীর্ত্তনখোলা গ্রামের পল্টনপাড় এলাকায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শীত আর ঘনকুয়াশার উপেক্ষা করে এ প্রতিযোগিতা উপভোগ করতে কয়েক হাজার নারী-পুরুষ ভিড় জমান। পাশের উপজেলা ভালুকা, ঘাটাইল, বাসাইল ও কালিহাতীর উৎসুক জনতা খেলা দেখতে ভিড় জমান।
 কীর্ত্তনখোলা গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলাম।
প্রিন্সিপাল আলীম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, ডা. জাকিয়া ইসলাম জোতি, প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, জেলা পরিষদ সদস্য আনোয়ার হোসেন তালুকদার, ইউপি চেয়ারম্যান এড. আনোয়ার হোসেন, আয়োজক কমিটির আহ্বায়ক লুৎফর ভেন্ডার প্রমুখ।
এ প্রতিযোগিতায় টাঙ্গাইল জেলা ছাড়াও দেশের বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিযোগীরা অংশ নেন। তিনটি গ্রুপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রথম দাপট ও কদম, দ্বিতীয় দাপট ও কদম এবং তৃতীয় দাপট ও কদম।
প্রথম দাপটে প্রথম বিজয়ী সখীপুরের বহুরিয়া গ্রামের আবুল ড্রাইভার, প্রথম কদমে প্রথম বিজয়ী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের জুয়েল, দ্বিতীয় দাপটে প্রথম বিজয়ী বহুরিয়া গ্রামের সিয়াম, দ্বিতীয় কদমে প্রথম বিজয়ী গাজীপুরের স্কয়ার মাস্টার বাড়ির জাবেদ আলী, তৃতীয় দাপটে প্রথম বিজয়ী ঘাটাইলের মোন্তাজ আলী, এবং তৃতীয় কদমে প্রথম বিজয়ী হয়েছেন ছাতির বাজারের জয়নাল।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved