মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

মেক্সিকোর হুয়ারেজ শহরের একটি কারাগারে সশস্ত্র হামলায় অন্তত ১৪ জন নিহত

মেক্সিকোর হুয়ারেজ শহরের একটি কারাগারে সশস্ত্র হামলায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এছাড়া শহরের আরেকটি কারাগারে সহিংসতায় আরও দুইজনে মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার (২ ডিসেম্বর) রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, নিহতদের মধ্যে ১০ নিরাপত্তা কর্মকর্তা ও চার কারাবন্দী রয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও ১৩ জন ও পালিয়ে গেছেন ২৪ জন।

তবে কে বা কারা এ হামলা চালিয়েছে তা এখনও স্পষ্ট নয়।

চিহুয়াহুয়ার স্টেট প্রসিকিউটর এক বিবৃতিতে জানান, হামলাকারীরা সশস্ত্র গাড়িতে করে স্থানীয় সময় রোববার সকাল সাতটায় কারাগারে পৌঁছানোর পর হামলা চালায় বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

এর কয়েক মিনিট আগেই মিউনিসিপ্যাল পুলিশের ওপর হামলার কথা জানিয়েছিল কর্তৃপক্ষ। এসময় ধাওয়া করে একটি ট্রাকসহ চারজনকে আটক করা হয়।

এছাড়াও শহরের আরেক স্থানে দুই গাড়িচালকের মৃত্যুর খবর পাওয়া গেছে। একে সশস্ত্র সহিংসতা বলে আখ্যা দিয়েছে কর্তৃপক্ষ। তবে এসব ঘটনা পরস্পরের সাথে সম্পর্কিত কিনা সে ব্যাপারে কিছু জানাননি স্টেট প্রসিকিউটর।

এর আগে গত আগস্টে হুয়ারেজ কারাগারে দুই প্রতিদ্বন্দ্বী কার্টেলের মধ্যে সংঘর্ষে বেসামরিক নাগরিকসহ ১১ জনের মৃত্যুর পর সেখানে শত শত সেনা মোতায়েন করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved