সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

আবুধাবিতে অনুষ্ঠিত সিরিজ ২৪৭-এ একজন বাংলাদেশি প্রবাসী ৩৫ মিলিয়ন দিরহাম জিতেছে যা বাংলাদেশী টাকায় প্রায় ৯৮ কোটি ৫৪ লক্ষ ৬০ হাজার টাকা

নববর্ষের প্রথম বিগ টিকেট র‌্যাফেল ড্রতে, আবুধাবিতে অনুষ্ঠিত সিরিজ ২৪৭-এ একজন বাংলাদেশি প্রবাসী ৩৫ মিলিয়ন দিরহাম জিতেছে যা বাংলাদেশী টাকায় প্রায় ৯৮ কোটি ৫৪ লক্ষ ৬০ হাজার টাকা।

গত ১০ই ডিসেম্বর ২০২২ ইং তারিখে সংযুক্ত আরব আমিরাতের আল আইন আন্তর্জাতিক বিমানবন্দর হতে বাংলাদেশী প্রবাসী মোঃ রাইফুল ০৪৩৫৭৮ নাম্বার টিকেটটি কিনেছেন। তিনি এযাবৎ বাংলাদেশী হিসেবে সর্বকালের সবচেয়ে বড় পুরস্কার জিতেছেন।

দ্য ডেইলি আল হালিজ টাইমস ও গালফ নিউজের সূত্র জানা যায়, ড্র হোস্টরা একাধিকবার চেষ্টা করেও ফোনে তার সাথে যোগাযোগ করতে পারেনি। আয়োজকরা বলেছেন, তারা নতুন কোটিপতির সাথে যোগাযোগ না করা পর্যন্ত তার সাথে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাবেন।

এছাডাও, ২৩ মিলিয়ন দিরহামের জন্য পরবর্তী ড্র অনুষ্ঠিত হবে আগামী ৩ ফেব্রুয়ারি। যারা এই মাস জুড়ে টিকিট কিনবেন তারাও স্বয়ংক্রিয়ভাবে সাপ্তাহিক ইলেকট্রনিক ড্রতে প্রবেশ করতে পারবেন এবং প্রতি সপ্তাহে ১ কেজি ২৪ ক্যারেট সোনা জিতার সুযোগ পাবেন।

গ্র্যান্ড পুরষ্কার ছাড়াও, ১ মিলিয়ন দিরহাম দ্বিতীয় পুরস্কার ঘোষণা করা হবে, পাশাপাশি ১ লক্ষ দিরহাম তৃতীয় এবং ৫০ হাজার দিরহাম চতুর্থ পুরস্কার ঘোষণা করা হবে।

আয়োজকরা জানান, ‘বিগ টিকেট মিলিয়নিয়ার’-এর টিকিটের মূল্য ৫০০ দিরহাম। “আপনি যদি দুটি টিকিট কিনে থাকেন, আমরা আপনাকে তৃতীয় টিকিট একেবারে বিনামূল্যে দেব”।

এছাড়াও, যে গ্রাহকরা ‘ড্রিম কার’ টিকিট কিনবে তারা আগামী ৩ ফেব্রুয়ারিতে একটি রেঞ্জ রোভার জেতার সুযোগ পাবেন। ১৫০ দিরহাম মূল্যে ধরা হয়েছে একটি ‘ড্রিম কার’ টিকিট। যে কেউ দুটি টিকিট কিনলে তারা আরো একটি টিকেট বিনামূল্যে পাবে।

বিগ টিকেট ওয়েবসাইট www.bigticket.ae এর মাধ্যমে অথবা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর এবং আল আইন বিমানবন্দরের ইন-স্টোর কাউন্টারে গিয়ে টিকিট কেনাকাটা করা যাবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved