সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকে ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে  মাদ্রাসা ছাত্র সায়েজ আমিন  টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী

রানীশংকৈলে প্রবাসীর বাড়িতে চুরি

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে । ঘটনাটি ঘটেছে উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ী গ্রামের শামসুলের ছেলে জুয়েলের বাড়িতে। জুয়েল সৌদি প্রবাসী,তার বাসায় স্ত্রী সন্তান ও তার মা থাকেন । স্ত্রী দেলোয়ারা গর্ভবতী হওয়ার কারণে গত ১ জানুয়ারি ঠাকুরগাঁও সদর হাসপাতালে সিজারিয়ান করার কারনে ভর্তি হয় । তার সাথে সেখানে রাত্রি যাপন করেন তার শাশুড়ি জাহানারা বেগম। এদিকে বাড়িতে কেউ না থাকায় চুরির সুযোগ নেয় চোরেরা । জুয়েলের মা জাহানারা বলেন,বাড়ীর ওয়াল টপকে ঘরের দরজা ফাটিয়ে নগদ ১ লক্ষ টাকা ৪ ভরি স্বর্ণালঙ্কার ,৫ টি বৈদেশিক কম্বল( শীতবস্ত্র) একটি পানির মোটর পাম্প চুরি করে নিয়ে যায় । পরদিন ২ জানুয়ারি সকালে জুয়েলের মা বাসায় এসে এসব দৃশ্য দেখে এলাকাবাসীকে জানান কে বা কাহারা তাদের বাড়িতে চুরি করে এসব জিনিস নিয়ে যায়। পরে জুয়েলের বাবা শামসুল হক রানীশংকৈল থানায় চুরির একটি অভিযোগে দায়ের করেন এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন । কাউকে সন্দেহ হলে থানায় সংবাদ দিতে বলেন থানা পুলিশ। এ বিষয়ে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন অজ্ঞাতনামা একটা অভিযোগ পেয়েছি এব্যাপারে আমাদের তদন্ত চলছে ।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved