সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

‘আমাকে দায়িত্ব দিলে এক মাসে সব ঠিক হয়ে যাবে’-সাকিব আল হাসান

শুক্রবার থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। ফ্রাঞ্চাইজি এই টুর্নামেন্টের ১১ বছর পেরিয়ে গেলেও এখনও আলোচনায় নানা সমস্যা ও জটিলতা। এসব নিয়ে রীতিমতো ক্ষুব্ধ জাতীয় দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

এদিন সাকিব বলেন, আমাকে যদি প্রধান নির্বাহীর দায়িত্ব দেওয়া হয় বিপিএলের, আমার বেশি দিন লাগবে না। সবকিছু ঠিক করতে খুব বেশি হলে সর্বোচ্চ ১ থেকে দুই মাস লাগবে। দুই মাসও লাগার কথা না, দুই মাস অনেক দূরের কথা বলছি। ‘নায়ক’ সিনেমা দেখেছেন না? একদিনেও অনেক কিছু করা সম্ভব।

সাকিব আরও বলেন, যে করতে পারে, সে সব করতে পারে। এই সবকিছু বাদ দিয়ে আবার ড্রাফট হবে, অকশন হবে, ফ্রি টাইমে বিপিএল হবে, সব আধুনিক টেকনোলজি থাকবে। সম্প্রচার ভালো হবে। হোম অ্যান্ড অ্যাওয়ে ভেন্যু থাকবে।

জাতীয় দলের এই অলরাউন্ডার আরও বলেন, বিপিএলের যা-তা অবস্থা। এর চেয়ে আমাদের ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) আরও ভালোভাবে হয়। কারণ তারা আগে থেকেই দলটা গোছাতে পারে। আরও আগে থেকে জানে যে দলটা কী হচ্ছে এবং তারা সেভাবে প্রস্তুতি নিতে পারে।

সাকিব আরও বলেন, আইপিএলকে হিসাবের বাইরে রাখলাম। বিগ ব্যাশ, পিএসএল বা সিপিএলে যখন কেউ ভালো করে জাতীয় দলে সুযোগ দিয়ে দেয়। বিপিএল তো বাইরের দেশের কেউ ও রকম দেখে না যে একটা প্যারামিটার (মানদণ্ড) ঠিক করবে; বিপিএলের খেলা এ রকম, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্ট, এখানে যারা ভালো খেলছে তাদের যোগ্যতা আছে। এমন কেউ চিন্তাই করতে পারেনি এখন পর্যন্ত। এখনো এ পর্যায়ে রয়ে যাওয়াটা খুবই হতাশাজনক।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved