মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

পটুয়াখালীর গলাচিপায় পূর্ব বিরোধের জেরে  অতর্কিত হামলায় ৫ জন আহত

পটুয়াখালীর গলাচিপায় পূর্ব বিরোধের জেরে অতর্কিত হামলায় ৫ জন আহত হয়েছে। সোমবার (২ জানুয়ারি) রাত ৮টার দিকে গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- জামাল মোল্লা (৪৩), কামাল মোল্লা (৬৮), কালাম মোল্লা (৩৫), আলমাস মোল্লা (৩২), রুনু নেগম (২৮) ও ফেরদাউসি বেগম (৩০)। আহতদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ৩ জনকে বরিশাল শের ই বাংলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতদের পিতা আবুল কালাম মোল্লা বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন একই এলাকার মামুন সিকদার (৩২), মোমেন (৪০), বাহাদুর মৃধা (৪৫), মনির সিকদার (৩০) ও সোহেল সিকদার ।

আহত জামাল মোল্লা চিকিৎসাধীন অবস্থায় বলেন, সোমবার সন্ধ্যায় আমার বাবা (কালাম মোল্লা) বাড়ির সামনের রাস্তায় গেলে একা পেয়ে তার উপর হামলা করে মামুন সিকদার সহ তার সঙ্গী ১৫/২০ জনের দল। এ সময় তার ডাক-চিৎকারে তাকে উদ্ধার করতে সাক্ষীরা যায়। পরে তাদের উপর হামলাকারীরা চড়াও হয় অতর্কিত হামলা করে। এতে ৫ জন গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন এসে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৩ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অভিযুক্ত মামুন বলেন, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। এ ধরনের কিছু আমরা ঘটাইনি। গলাচিপা থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved