সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
হাজিরহাট হামেদিয়া কামিল এমএ মাদ্রাসার সবক ও দোয়া অনুষ্ঠান ছাতকে ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে  মাদ্রাসা ছাত্র সায়েজ আমিন  টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু

বিপিএল নিয়ে বিসিবিকে ধুয়ে দিলেন সাকিব

দেখতে দেখতে ১১ বছর কেটে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। শুক্রবার থেকে শুরু হবে ফ্রাঞ্চাইজি এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের নবম আসর। অথচ এখনো কোনো মানদণ্ডে পৌঁছতে পারেনি বিপিএল।

‘বিপিএলের স্ট্যান্ডার্ড কোথায় আসলে?’ এমন প্রশ্ন শুনেই মাথা নিচু করে হাসলেন সাকিব আল হাসান। এরপর উত্তর দিতে গিয়ে হেসে নিলেন আরেক দফায়। হাসতে হাসতেই বললেন, আমার আইডিয়া নাই…স্ট্যান্ডার্ড কোথায়…।

বিপিএল শুরুর পর ১১ বছর পেরিয়ে গেলেও কেন বিপিএল উল্লেখযোগ্য কোনো জায়গায় যেতে পারেনি? এ প্রশ্ন শুনে পাল্টা প্রশ্ন ছুড়ে দিলেন সাকিব- ‘পারেনি নাকি চায়নি? জানি না…বলাটা কঠিন।

সাকিব আরও বলেন, চাইলে না পারার কোনো কারণ আমি দেখি না, বাংলাদেশের যে সম্ভাবনা। আমার ধারণা, আমরা সৎ মনে কখনো চাইনি ওরকম কিছু করতে। এ কারণেই হয়নি এখনো পর্যন্ত।

বিশ্বসেরা এই অলরাউন্ডার আরও বলেন, আইপিএলকে আমি হিসাবের বাইরে রাখলাম, বিগ ব্যাশ বলেন এমনকি পিএসএল ও সিপিএল বলেন- যখন এখানে ভালো করে, তারা দেখেন, তাদের জাতীয় দলে সুযোগ দিয়ে দেয়। বিপিএল তো বাইরের দেশের কেউ দেখে না। এখানে যে প্যারামিটার সেট করবে।

তিনি আরও বলেন, বিপিএলের খেলাটা এরকম- প্রতিদ্বিন্দ্বতাপূর্ণ টুর্নামেন্ট, এখানে যারা ভালো খেলছে, তাদের মধ্যে কোয়ালিটি আছে, এরকম কিছু চিন্তাই করতে পারে না কেউ। তো হতাশাজনক যে, আমরা এ পর্যায়েই রয়ে গেছি। খুবই হতাশাজনক।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved