সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

সুনামগঞ্জ ছাতকে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত-১, আহত ৪

ছাতকে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো- রিকশার মুখোমুখি সংঘর্ষে আলিম উদ্দিন (৩৩) নামের একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন সিএনজি চালিত অটো-রিকশার আরো ৪ যাত্রী। স্থানীয়রা তাৎক্ষনিক উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন নামের সিএনজি চালিত অটো-রিকশার যাত্রীকে মৃত্যু ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য অন্যান্য আহতদের ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকল ৫টার দিকে জাতুয়াবাজার থেকে সিএনজি চালিত অটো-রিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে ওঠে। এসময় সুনামগঞ্জ থেকে সিলেটের পথে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটো-রিকশায় থাকা ৫ জন যাত্রী আহত হন।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন নামের একজনকে মৃত ঘোষণা করেন। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া জলিলপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। অন্যান্য আহতরা হলেন, জলিলপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মনির উদ্দিন (২০), একই গ্রামের তালেব আলীর ছেলে সালেহ আহমদ (৩২), আছকর আলীর ছেলে নজরুল ইসলাম (৪০) ও ওই গ্রামের রমজান আলী (২৪)।

দূর্ঘটনার পর ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত বাস নং- সিলেট-জ-১১-০৫০০ ও নম্বরবিহীন সিএনজি চালিত অটো-রিকশাটি জব্দ করেন।জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved