সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

ভালোবাসার টানে হিন্দু থেকে মুসলিম হয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন এক তরুণী

কুড়িগ্রামের ভোগডাঙ্গায় সাগরিকা দাস (২৩) নামের সনাতন ধর্মের এক যুবতী ধর্মান্তরিত হয়ে মুসলিম যুবককে বিয়ে করেছেন। সাগরিকা দাস হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের আতুকুড়া গ্রামের শ্রী গোপেন্দ্র দাস ও শ্রীমতি বিনা রানী দাসের মেয়ে। গত ২০ ডিসেম্বর সাগরিকা দাস কোর্টে গিয়ে ধর্মান্তরিত হয়ে সুমাইয়া আক্তার সুমি ধারণ করে এবং ১ জানুয়ারি/২০২৩ ইং কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের কাজীপাড়া গ্রামের শাহ আলম মিয়ার ও হোসনে আরা বেগমের পুত্র আবুল হাশেম (২২) নামের এক যুবককে কোর্টে বিবাহর ঘোষণা দিয়ে এফিডেবিট করে বিয়ে করেন। ঘোষণা উল্লেখ্য করা হয়েছে তারা উভয়েই প্রাপ্তবয়স্ক ও সাবালক। ভালো-মন্দ বোঝার ক্ষমতা তাদের রয়েছে।

সাগরিকা দাস ধর্মান্তরিত হওয়ার এফিডেভিটে উল্লেখ করেছেন জেনে বুঝে ও স্বজ্ঞানে তিনি হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলামী শরিয়াহ মোতাবেক ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম হয়েছেন। ইসলাম ধর্মের রীতিনীতি ধর্মীয় বিধি-বিধানে আকৃষ্ট হয়ে গত ২০ ডিসেম্বর/২২ ইং কোর্টে ঘোষণা দিয়ে ধর্মান্তরিত হন এবং ১ জানুয়ারি/২৩ ইং নোটারি পাবলিক এর মাধ্যমে মুসলিম ছেলের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং একই দিনে মসজিদের ইমামের কাছে পবিত্র কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এবং তিন লক্ষ টাকা দেনমোহর ধার্য করিয়া রেজিস্ট্রির মাধ্যমে আবুল হাশেমকে বিয়ে করেছেন। সাগরিকা দাস ( সুমাইয়া আক্তার সুমি) সাংবাদিকদের কে জানান ফেসবুকে তাদের পরিচয় ঘটে। পরবর্তীতে দুজনের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। এরই সুবাদে সে ধর্মান্তরিত হয়ে নিজ ইচ্ছায় আবুল হাশেমকে বিয়ে করেছেন। আবুল হাশেম ও জানান তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved