সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

নওগাঁয় র‌্যাবের অভিযানে অশ্লিল-পর্নো ভিডিও সরবরাহকারী দু`যুবক আটক

নওগাঁয় কম্পিউটার ব্যবসার আড়ালে টাকার বিনিময়ে কিশোর ও ছাত্রদের কাছে অশ্লিল-পর্নো ভিডিও সরবরাহ করতো তারা। র্যাবের অভিযানে হাতেনাতে অশ্লিল – পর্ণো ভিডিও সরবরাহকারী দু`যুবক আটক।

সত্যতা নিশ্চিত করে র্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে জানানো হয়, র্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে বুধবার ৪ জানুয়ারি দিনগত রাত ৮ টারদিকে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার গোবরচাপাঁ বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে ২ টি মনিটর, ২টি সিপিইউ, ৩ টি হার্ড ডিস্ক, ২ টি মাউস, ২ টি কী-বোর্ড, ৬ টি বিভিন্ন ক্যাবল, ১৮ টি কার্ড রিডার সহ পর্নোগ্রাফি (অশ্লিল) ভিডিও সরবরাহকারী আনোয়ার (৩০) ও শ্রী খোকন (২৪) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার নওগাঁর বদলগাছী উপজেলার জালালপুর গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে ও শ্রী খোকন একই উপজেলার কশবা গ্রামের মৃত কমল এর ছেলে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্কে পর্ণো-অশ্লিল ভিডিও সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর সহ স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি (অশ্লিল) ভিডিও সরবরাহ করত। এঘটনায় নওগাঁর বদলগাছী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা রয়েছে বলেও নিশ্চিত করেছে র্যাব।

 


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved