সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

ফরিদপুরে আবাসিক হোটেলে বৃদ্ধ হত্যাকান্ডে আটক ১

সনতচক্রবর্ত্তী: ফরিদপুর শহরে “পথিক আবাসিক হোটেল” নামের একটি আবাসিক হোটেলে আব্দুস সালাম খান (৫৯) নামের এক বৃদ্ধ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে মো. আনিছ (৪০) নামের এক ব্যাক্তিকে আটক করেছে র্যাব-৮।

শনিবার (০৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টার দিকে ফরিদপুরের কোতয়ালী থানাধীন মৃরগী নামক এলাকা থেকে ওই ব্যাক্তিকে আটক করা হয়।

আটককৃত আনিছ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুননগর গ্রামের আমরেজ খানের ছেলে।

র্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র্যাব-৮ এর একটি টিম জেলার কোতয়ালী থানাধীন মৃরগী নামক এলাকায় অভিযান চালায়। এসময় শহরের পথিক আবাসিক হোটেলের হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে আনিছ নামের ওই ব্যাক্তিকে আটক করা হয়।

ফরিদপুর র্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃত আনিছের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গ, গত সোমবার (০২ জানুয়ারি) রাত ৮ টার দিকে ফরিদপুর শহরের পথিক নামের একটি আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি কক্ষ থেকে আব্দুস সালাম খান নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত্যু সালাম খাঁন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কুরসী কদমদী নামক এলাকার আ. রহমান খানের ছেলে। পরবর্তী এ হত্যাকান্ডের ঘটনা উদঘাটনে ও জড়িতদের ধরতে মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved