মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

টঙ্গী ডাকাতি প্রস্তুতিকালে আটক -৩

১৫ই ডিসেম্বর গতকাল ভোর ৫টায় গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে স্যাটার্ন গার্মেন্টস এর সামনে পাকা রাস্তার উপর ডাকাত দলের ৫/৬ জন সদস্য ডাকাতির প্রস্তুতির জন্য সমবেত হয়। গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাৎক্ষনিকভাবে ডাকাত দলের তিন জন সদস্য ১। আমিন @ আমিন বাবু (২৫), ২। মোঃ আরিফ হোসেন (২৭), ৩।মোঃ শাওন (২১) দেরকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ । বাকী তিন জন পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতার কৃত আসামীদের কাছ থেকে চাপাতি, চাকু, কাটার ব্লেড উদ্ধার করা হয়। জানাযায় যে আসামীদের নামে চুরি, ছিনতাই, ডাকাতি এবং দস্যূাতার একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। এই সংক্রান্তে টঙ্গী পশ্চিম থানার মামলা নাম্বার ০৭, তারিখ-১৫/১২/২০২২২, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু হয়। পালিয়ে যাওয়া আসামীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved