মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

শ্রীপুরে বসত ঘর থেকে মা ও শিশু সন্তানের মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরেে নিখোঁজের তিনদিন পর বসত ঘর থেকে মা ও শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার(৭জানুয়ারি) বিকালে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের এসিআই ফেক্টরীর পাশে নিহতের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত নারী রুবিনা (২২) উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকার সিজার মিয়া সিরুর মেয়ে ও মো. ঝুমন মিয়ার স্ত্রী। তিনি বাবার বাড়িতে জমি কিনে বাড়ি করে সেখানেই থাকতেন। অপর নিহত ৬ বছর বয়সী শিশু নিহতের ছেলে জিয়াদ।রুবিনার ঝুমন মুন্সিগঞ্জের বিক্রমপুর উপজেলার কুদ্দুস মিয়ার ছেলে।সে উপজেলার মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজারে একটি ওয়ার্কসবে কাজ করেন।

নিহতের বাবা সিরাজ মিয়া বলেন ,গত তিন দিন ধরে আমার মেয়ে রুবিনার বাড়ির মূল ফটকে তালাবদ্ধ ছিল ফোনে তাকে পাওয়া যাচ্ছিলোনা। তাই বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করি। এরপর তার কোন সন্ধ্যা না পেয়ে আমার বড় মেয়ে সেলিনাকে বাড়ির মূল ফটকের তালা ভেঙে সন্ধ্যান করতে বলি। এরপর আমার বড় মেয়ে সেলিনাসহ কয়েকজন মিলে বাড়ির মূল ফটকের তালা ভেঙে দেখে ঘরেও তালাবদ্ধ । এরপর ঘরের তালা ভেঙে আমার মেয়ে রুবিনা ও নাতী রিয়াদের মরদেহ দেখতে পায়।পরে পুলিশকে খবর দেয়া হলে মরদেহ উদ্ধার করে ।

নিহতের বড় বোন সেলিনা জানান, অনেক দিন আগে থেকেই আমার বোনের সঙ্গে তার স্বামীর পারিবারিক কলহ ছিল। তাই সে এই বাড়িতে থাকতোনা। তবে মাঝে মধ্যে রাতে বাড়িতে ফিরে আসে বলে জানিয়েছেন আমার বোন। ধারণা করা হচ্ছে আমার বোনকে তার স্বামী হত্যা করেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, মরদেহের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।এটি হত্যা না আত্মহত্যা এখনো বলা যাচ্ছে না।মরদেহ ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এবিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved