সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

ডোমারে শীর্তাতদের মাঝে সম্মিলিত প্রয়াস

সীমান্ত ঘেষা জেলার ডোমারে কয়েকদিন থেকে চলছে হাড় কাাঁপানো ঠান্ডা। আর এই শীতে কাবু হয়ে পরেছে শীতার্তরা। প্রচন্ড এই শীতে অসহায় ও দুস্থ্য শীতার্ত মানুষদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন সম্মিলিত প্রয়াস। শনিবার বিকালে উপজেলার বামুনিয়া ইউনিয়নে মেধাবী ছাত্রদের নিয়ে গড়া সম্মিলিত প্রয়াসের উদোগে শীতর্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বামুনিয়া এসসি উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শিক্ষক গৌরাঙ্গ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সম্মিলিত প্রয়াসের হৃদয় অধিকারীর সঞ্চালনায় এ সময় সহকারী শিক্ষক ইসমত আরা তারা, ইউপি সদস্য লিটন, জাহাঙ্গীর,শিক্ষক খতিবর রহমান ও সম্মিলিত প্রয়াসের সদস্যরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
প্রায় ৯০ বছরের বৃদ্ধ তছির উদ্দিন কম্বল হাতে পেয়ে বেজায় খুশি। তিনি বলেন এবার কেউ শীতবস্ত্র দেয়নি। এলাকার ছেলেরা আমার দুঃখ সহ্য করতে না পেরে আমাকে ডেকে একটি কম্বল উপহার দিলো আল্লাহ তাদের ভালো করুক। অসহায় দিনোবালা জানান, একটা কম্বলের জন্য অনেকের কাছেই গেছি। কেউ একটা কম্বল দেয়নি। শনিবার ছেলেরা ডেকে আমাকে কম্বল দিছে। আজ থেকে শান্তিতে ঘুমাতো পারবো। কম্বল হাতে পেয়ে বাসন্তী রানী বলেন, প্রচন্ড ঠান্ডায় শুধু কাঁথা গায়ে দিয়ে রাতে ঘুম আসতো না। আজকে কম্বল পেয়ে কাঁথার উপর কম্বল দিয়ে আরামে ঘুমাতে পারবো।
হুদয় অধিকারী বলেন, সম্মিলিত প্রয়াসের উদ্যোগে প্রতিবছর এলাকার অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরন করা হয়ে থাকে। শনিবার প্রথম পর্যায়ে একশত জনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved