সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

বগুড়ার শেরপুরে ছাত্রীর সাথে প্রেমের জেরে এক স্কুল পরিচালককে পিটিয়ে হত্যার অভিযোগ

বগুড়ার শেরপুরে ছাত্রীর সাথে প্রেমের জেরে এক স্কুল পরিচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই স্কুল পরিচালকের নাম মোনারুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে ও প্রতিভা কেজি স্কুলের পরিচালক।
স্কুল ছাত্রীর পরিবারের মারধরের ৭ দিন পর শুক্রবার দিবাগর রাত ১ টার দিকে মোনারুল ঢাকার বেসরকারী এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
স্থানীয়রা জানান, প্রতিভা কেজি স্কুল থেকে এবার এসএসসি পাশ করা এক ছাত্রীর সাথে পরিচালক মোনারুলের প্রেমের সম্পর্ক তৈরি হয়। এর জেরে ওই স্কুল ছাত্রীর বাবা জাহাঙ্গীর গত ৩০ ডিসেম্বর মোনারুলকে রাতে নওদাপাড়ায় তাদের বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ে ছাত্রীর পরিবারের সদস্যরা মোনারুলকে লাঠিসোটা দিয়ে বেধম মারপিট করে। পরে তাকে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হয়। পরে শুক্রবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।
শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, নওদাপাড়া এলাকার এক মেয়ের বাড়িতে মোনারুলকে ডেকে নিয়ে মারপিট করা হয়। পরে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, এ ঘটনায় তদন্ত চলছে। মোনারুলের লাশ ময়নাতদন্ত শেষে শেরপুরে আসবে। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved