মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা সিলেট মহাসড়কে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত

 ॥ ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত। এ ঘটনায় আরও ৪ জনকে গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাস্তায় মারা যান আরোও ২জন। ৭ জানুয়ারি ২০২৩খ্রিঃ রোজ শনিবার রাত ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলো মৌলভীবাজার জেলায় কুলাউড়া উপজেলার মাদনিগর গ্রামের নুরুল হকের পুত্র আতিকুর রহমান একই উপজেলার কমলাটিলা গ্রামের ইয়াসিন আলীর পুত্র সাদির আলী ও কমলগঞ্জ উপজেলায় বেড়াজরা গ্রামের আব্দুল হান্নানের পুত্র আব্দুস সালাম। আব্দুস সালাম (৩২), তার স্ত্রী সাদিয়া সুলতানা (২৪) ও মেয়ে হাবিবা জান্নাত (৩)।
পুলিশ জানায়, ভোরে ঘন কুয়াশার কারণে ঢাকাগামী-সিলেট মহাসড়কের উভয় দিক থেকে আসা-যাওয়া করা চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর মধ্যে ছিল ট্রাক, দু’টি মাইক্রোবাস ও ড্রাম ট্রাক। দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসের চালক ইয়াছির আলী এবং যাত্রী আব্দুস সালাম ও সাদির আলীর মৃ ত হয়। আহত অবস্থায় সিলেটে নেওয়ার পথে মারা যায় সালামের স্ত্রী সাদিয়া এবং মেয়ে হাবিবা। দুর্ঘটনায় ৫ জন মারা যাওয়ার বিষয় ও তাদের পরিচয় নিশ্চিত করেছেন কু লাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুহু ছালেক।জানা গেছে, রাজু নামে একজন প্রবাসে ছিলেন।
গতরাতে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন। তাকে বাড়ি নিয়ে আসতে বিমানবন্দরে গিয়েছিলেন আব্দুস সালাম, তার স্ত্রী সাদিয়া ও মেয়ে হাবিবাসহ কয়েকজন। রাজু আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা ওসি মাঈনুল ইসলাম ভূ ইয়া জানান, ঢাকা থেকে বিদেশ ফেরত মাইক্রোবাসের যাত্রীকে নিয়ে মৌলভীবাজার আসার পথে ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় সিলেট থেকে ঢাকা গামী একটি বালু বুঝাই ট্রাক, পিক-আপ ও যাত্রী বোঝাই মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষ বাধলে I ঘটনাস্ত নেই ৩ জন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে সিলেটের প্রেরণ করলে পতিমধ্যে মারা যায় আরোও ২জন। মরদেহগুলো শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। পুলিশ জানিয়েছেন দূর্ঘ টনা কবলিত গাড়ি গুলো আটক করা হয়েছে। তবে ট্রাক চালককে আটক করা যায়নি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved