সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

জাহিন ও রেশমা’র এবারের গান ‘রঙিলা দোয়েল

কাঞ্চা মন’ গান দিয়েই রেশমা’র আনুষ্ঠানিক গান গাওয়া শুরু। প্রথম গানেই রেশমা ও জাহিন খান পাঁচ মিলিয়ন দর্শখ ছুঁয়ে দিয়েছেন ফেসবুকে ও ইউটিউবে। মানুষের মুখে মুখে এখন ‘কচি লাউয়ের ডগার মতো কাঞ্চা আমার মন, ছুঁয়ো না গো বন্ধু তুমি যখনই তখন’। এই গানে উচ্ছ্বসিত প্রশংসা কুড়িয়েছেন রেশমা ও জাহিন খান। দর্শকরা যেন রেশমার কণ্ঠে বেবী নাজনীনকে খুঁজে পেয়েছেন, এমন মন্তব্য করেছেন শতশত দর্শক। এ-রপর বছরখানেক-এর মধ্যে আরটিভি’র ইয়াং স্টার প্রতিযোগিতায় প্রথম দশে স্থান করে নিয়ে গানপ্রিয়রা চিনে যায় রেশমাকে।

রেশমা’র প্রথম গান রিলিজ হয়েছিলো উর্বশী ফোরাম চ্যানেলে। গানে পারদর্শিতার জন্য উর্বশী গানের সিঁড়ির প্রথম সিজনে রেশমাকে ‘জিনিয়াস ভোকালিস্ট’ পুরস্কার প্রদান করা হয়। এরপর আরো তিনটি মৌলিক গান মুক্ত হয়েছে রেশমা’র । তৃতীয় সিজনেও রেশমার রয়েছে তিনটি গান। অন্যদিকে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে উঠে আসা জাহিন স্টেজমাতানো শিল্পী। অসংখ্য মৌলিক ও কাভার গান রয়েছে তাঁর। দ্বিতীয় সিজনে তিনি ডলি সায়ন্তনী’র সঙ্গে দ্বৈতভাবে ‘রূপললনা’ গান গেয়ে প্রশংসিত হন।

উর্বশী গানের সিঁড়ি’র তৃতীয় সিজনে জাহিন খান ও রেশমার মৌলিক গান ‘রঙিলা দোয়েল’ আগামী ০৮ জানুয়ারি মুক্তি হবে। গানটির রচনা করেছেন সুনামগঞ্জের গীতিকার রামাচরণ, সুর করেছেন জাহিন খান নিজেই। মিউজিক কম্পোজ করেছেন রেজোয়ান শেখ। দ্বৈত এ গানটি তাঁদের আগের গানের মতোই দর্শকনন্দিত হবে বলে তাঁরা আশা করেছেন। উর্বশী গানের সিঁড়ি’র প্রধান সমন্বয়ক ড. মো. হারুনুর রশীদ বলেন, আমাদের প্রতিটি গান খুব ভালোভাবে বাছাই করা। এখানে মান শিথিল হওয়ার কোনো সুযোগ নেই। দর্শকরা মনোযোগ দিয়ে শুনলে বুঝবেন যে, নতুন গান সৃষ্টিতে উর্বশী ফোরাম কতটা মনোযোগী।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved