সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

বরগুনায় ডিবির অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১

বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা ব্রীজের পার্শে ইয়াবা বিক্রির সময় ৫৬০ পিচ ইয়াবা সহ এক মাদক বিক্রেতাকে বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার একটি চৌকস টিম গ্রেফতার করেছে।

বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম খান মিলন বলেন, রবিবার বিকাল পৌনে চারটার সময় সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা ব্রিজের তিন রাস্তার মোড় থেকে ইয়াবা বিক্রির সময় একজনকে ৫৬০ পিচ ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদককারবারীর নাম বাবুল (২৭)। সে বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সোনাখালী গ্রামের রব হাওলাদারের সন্তান।

বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার উপ পরিদর্শক জাহিদুল ইসলাম কবিরের নেতৃত্বে বিকেল ৩টার দিকে একটি টিম চালিতাতলা গ্রামে অবস্থান নেয়। কিছুক্ষণ পর উত্তর দিক থেকে আসা বাবুল চালিতাতলা ব্রীজ পাড় হওয়ার পূর্ব মুহূর্তে তাকে তল্লাশি করে প‍্যান্টের পকেট থেকে ৫৬০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন উদ্ধারকৃত ইয়াবার মূল‍্য প্রায় ১ লক্ষ আটষট্টি হাজার টাকা। এ ব‍্যপারে বাবুলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved