সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

নাইক্ষ্যংছড়িতে বিপুল অস্ত্র-গোলাবারুদসহ আটক-৩ জঙ্গী

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির দুর্গম এলাকা থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট ‘জামাআতুল আনসার ফিল হিন্দাল শারকীয়া’ গ্রুপের কাছে অস্ত্র সরবরাহকারীর প্রধানসহ ৩জনকে আটক করতে সক্ষম হয়েছে।আটককৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

সোমবার (০৯ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট(সিটিটিসি) প্রধান মো. আসাদুজ্জামান।
তিনি জানান, পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ির দুর্গম পার্বত্য এলাকা হতে জামাআতুল আনসার ফিল হিন্দাল শারকীয়া’র (জঙ্গি) গ্রুপকে অস্ত্র সরবরাহকারী দলের প্রধানসসহ ৩সহযোগীকে আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদও উদ্ধার করা হয়।জানা যায়, গত ৭জানুয়ারি আনুমানিক রাত ২টার দিকে কাউন্টার টেরোরিজম ইউনিট ঢাকার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বোমাংখিল এলাকা থেকে নাদেরুজ্জামানের ছেলে কবীর আহমদ (৪৫)কে আটক করা হয়।
পরে আটক কবির আহমদের তথ্যের ভিত্তিতে গত ৮ জানুয়ারি রাত সাড়ে ৪টার দিকে সিটিটিসি’র ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মো: ইমরানের নেতৃত্বে একটি টীম নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ছাগলখাইয়ার ৮নং ওয়ার্ডস্থ আমিনুল ইসলামের রাবার বাগানে অভিযান চালিয়ে অস্ত্রসহ গোলাবারুদ উদ্ধার করে। এসময় গর্জনিয়া ইউনিয়নের মোঃ আলম প্রকাশ আলইম্যা ডাকাত ও নুরুল আবছারকে আটক করা হয়।

তাদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদের সরমঞ্জামের মধ্যে ছিল- ৩টি দেশীয় পিস্তল,৬টি একনলা বন্ধুক, ১০রাউন্ড ৭.৬২ মিমি গুলি,৪লিটার এসিড, ২৫০গ্রাম গান পাউডার, ৩লিটার অকটেন,২কার্টুন ম্যাচ বক্স, ২কয়েল বৈদ্যুতিক তার, ১বোতল রাসায়নিক পদার্থ,১টি
কেচি কাটা করাত, ১টি হ্যান্ড শ, ১টি কার ব্যাটারি, টি শার্ট ২০পিস,মানকি টুপি ১২পিস,সুপার গ্লু ১২পিস(মিনিপ্যাক)ও জালের কাঠি ১প্যাকেট।

কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট(সিটিটিসি) এর প্রধান জানান,এই বিষয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved