সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

আবারো সেঞ্চুরি করলেন বিরাট

বছরের শুরুতেই বিরাট কোহলির সেঞ্চুরি। ওয়ানডে ক্রিকেটে আরেক ধাপ এগিয়ে গেলেন ভারতীয় সাবেক এই অধিনায়ক। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে এ বছরই কিংবদন্তি শচীনকে ছাড়িয়ে যাবেন i

ওয়ানডে ক্রিকেটে ৪৬৩ ম্যাচে অংশ নিয়ে ৪৯টি সেঞ্চুরি করেছেন ভারতের সাবেক অধিনায়ক শচীন টেন্ডুলকার। তার চেয়ে ১৯৭ ম্যাচ কম খেলে ইতোমধ্যে ৪৫টি সেঞ্চুরি করে ফেলেছেন বিরাট কোহলি।

মঙ্গলবার গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় টস হেরে আগে ব্যাট করে স্বাগতিক ভারত।

এদিন তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে ৮৭ বলে ১২টি চার আর এক ছক্কার সাহায্যে ১১৩ রান করে ফেরেন বিরাট কোহলি।

এদিন সেঞ্চুরি করার সুবাদে আন্তর্জাতিক ক্রিকেটে তার শতক হলো ৭৩টি। টেস্টে ২৭টি সেঞ্চুরি করেছেন কোহলি। আর টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে একটি সেঞ্চুরি করেন বিরাট।

মঙ্গলবার কোহলির (১১৩) সেঞ্চুরি, রোহিত শর্মার ৮৩ এবং লোকেশ রাহুলের ৩৯ রানে ভর করে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৭৩ রানের পাহাড় গড়ে ভারত।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved