মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

শিবগঞ্জে দুর্নীতি ও অনিয়মে ভুক্তভোগীদের হামলায় সাব-রেজিস্ট্রার আহত

শিবগঞ্জে ভুক্তভোগীদের হামলায় সাব রেজিস্ট্রার ইউসুফ আলী গুরুত্বর আহত হয়েছেন।
মঙ্গলবার বিকেলে শিবগঞ্জ সাব রেজিস্ট্রার কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ইউসুফ আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন জরুরী বিভাগের চিকিৎসক।স্থানীয়রা জানায়, প্রায় চার মাস আগে শিবগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখকরা প্রায় ৩ মাস কর্মবিরতী পালন করে।শিবগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের সাবেক এক কর্মচারী অবসরে যাবার পর মারা যান।
এরপর তার স্ত্রী প্রতিবন্ধী কন্যা সন্তানের অনুকুলে পেনসনের টাকা প্রাপ্তির জন্য সুপারিশের জন্য শিবগঞ্জ সাব-রেজিস্টার ইউসুফ আলীর কাছে প্রায় ১৫ মাস ধরে ঘুরেও কোন সুরাহা মেলেনি। উল্টো কাজ না করে হয়রানীর অভিযোগ করা হয়।দলিল লেখকদের অযথা হয়রানীর অভিযোগসহ, ঘুষ, দূনীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন দলিল লেখক বলেন, আমরা বাধ্য হয় তার নানান অন্যায় আবদার মেটাতে দলিল সম্পাদনে দাতা ও গ্রহীতার তথ্য ও কাগজপত্রে কোন ভুল না থাকার পরও অতিরিক্ত টাকা প্রদান না করলে তিনি দলিল সম্পাদন করেন না।সম্প্রতি একজনের কাছ থেকেই ৫ লাখ টাকা ঘুন নেন বলে অভিযোগ রয়েছে।
শিবগঞ্জে দিনে প্রায় দুই শতাধিক দলিল সম্পাদন হয়ে থাকে। সাব রেজিস্ট্রার ইউসুফ আলী এ থেকে প্রায় ৫ লাখ টাকা অন্যায়ভাবে নেয়ার অসংখ্য অভিযোগ রয়েছে।এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে ভুক্তভোগীদের হামলায় আহত হন সাব রেজিস্ট্রার ইউসুফ আলী। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।
এ বিষয়ে সাব রেজিস্ট্রার ইউসুফ আলীর সঙ্গে একাধিক যোগাযোগ করেও তার মন্তব্য মেলেনি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved