মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

কুমারখালিতে অপহরণের ৫ দিন পরে মাদ্রাসা ছাএ উদ্ধার

কুষ্টিয়া কুমারখালিতে নিখোঁজের ৫ দিন পর উদ্ধার হলো হিফজুল কোরআন নুরানী ও ক্যাডেট স্কীম মাদ্রাসা ছাত্র রনি হোসেন । রোববার রাত ৯ টার দিকে রাজবাড়ী জেলার পাংশা থানার মাছপাড়া বাসস্টান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সোমবার কুমারখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোহসীন হোসাইন এ তথ্য জানান।

সোমবার দুপুরে রনিকে থানার নারী ও শিশু ডেক্সে ওই ছাত্রের বাবার কাছে হস্তান্তর করা হয়।

রনি উপজেলার চৌরঙ্গী ইব্রাহিম জোয়ার্দার হিফজুল কোরআন নূরানি ও ক্যাডেম স্ক্রীম মাদ্রাসার ছাত্র ও জেলার খোকসা উপজেলার গোপকগ্রাম ইউনিয়নের বরইচারা গ্রামের কৃষক মো. তোফান প্রামাণিকের ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোহসীন হোসাইন জানান, গত বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে মাদ্রাসা ছাত্র রনি শ্যাম্পু কিনতে বাজারে গিয়ে নিখোঁজ হয়। এব্যাপারে ঘটনার পরদিন বৃহস্পতিবার ওই ছাত্রের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করে পরে তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে গত রোববার রাত ৯টার দিকে রাজবাড়ী জেলার পাংশা থানার মাছপাড়া বাসস্টান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় এবং সোমবার সকালে তাঁর বাবার নিকট হস্তান্তর করা হয়। তাকে ক্রিকেট খেলার কথা বলে একটি চক্র সিঙ্গারা খাওয়ায়ে অপহরণ করে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved