মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুধকুমার নদে ২৫ যাত্রী ও মালামাল বোঝাই নৌকা ডুবির ঘটনায় নালো বেগম (৪৫) নামের এক নারী এখনো নিখোঁজ রয়েছেন

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে নৌকাডুবির এ ঘটনায় নিখোঁজ হওয়া ওই নারীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা।
স্থানীয়রা জানান, দুধকুমার নদের মুড়িয়া ঘাটে একটি নৌকায় অন্তত ২৫ যাত্রীসহ ২০ মন ধান, ২৫ মন পাট, ঘোড়াসহ ২ টি ঘোড়ারগাড়ী ও ৭টি বাইসাইকেল এবং অন্যান্য মালামাল নিয়ে ঘাটের পূর্বদিক থেকে পশ্চিম পাড়ে আসার জন্য রওয়া দেয়। নৌকার ধারণ ক্ষমতার চেয়ে বেশিযাত্রী ও মালামাল নেয়ায় ঘাট থেকে ছাড়ার পরই নৌকাটি তলিয়ে যায়। এসময় অন্য যাত্রীরা সাঁতরিয়ে তীরে ফিরলেও নালো বেগম নামে ৪৫ বছর বয়সী এক নারী নিখেঁাজ রয়েছেন।নিখোঁজনালো বেগম ওই ইউনিয়নের তেলিয়ানির কুটি এলাকার প্রতিবন্ধি নুর মোহাম্মদের স্ত্রী।
তিনি আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন। খবর পেয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে নিয়ে উদ্ধার তৎপরতা চালায়। খুঁজে না পেয়ে রংপুর ডুবুরি দলকে খবার দেয়। পরে বিকেল সাড়ে তিনটার দিকে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে নিখোঁজ নারীকে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ নারীকে খুঁজে পাওয়া যায়নি। নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা জাহান ঘটনার সত্যত্যা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে নিখোঁজ নারীকে খোঁজার জন্য ডুবুরী দল কাজ করছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved