সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

বাড়ির সীমানা নির্ধারন নিয়ে অতর্কিত হামলায় বৃদ্ধ-মহিলা আহত

ময়মনসিংহের নান্দাইল উপজেলাধীন গাংঙ্গাইল ইউনিয়নের অরন্যপাশা গ্রামে মোছাঃ জাহেদা ইয়াসমিন (৫৫) নামের এক বৃদ্ধ বিধবা মহিলাকে কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন।
এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হলে খোজ নিলে জাহেদা ইয়াসমিনের পরিবারের লোকজন  জানাযায়, বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে গত (১০ জানুয়ারী) মঙ্গলবার ১০.৩০ মিনিটের সময় বৃদ্ধ বিধবা জাহেদা সহ তার মেয়ে জীবন নাহার ও নাতি শান্ত মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন।
পরে স্থানীয়দের সহযোগিতায় আহত জাহেদা ইয়াসমিন ও তার মেয়ে জীবন নাহার ও নাতি শান্ত মিয়াকে আহত অবস্থায় দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত জাহেদা ইয়াসমিনের শারীরিক অবস্থা অবনতি হতে থাকলে একই দিনের বিকালে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। স্থানীয় লোকজন সঙ্গে কথা বলে জানা যায়,  জাহেদা ইয়াসমিন এর সঙ্গে তার প্রতিবেশী আঃ হামিদ গংদের সাথে দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিলো। গত মঙ্গলবার সকালে দুপক্ষের বাড়ির সীমানা নির্ধারন করাকে কেন্দ্র করে উভয় পক্ষের কথা কাটাকাটি হলে দুই পক্ষের গোলযোগ সৃষ্টি হয়। এতে জায়েদা সহ তার মেয়ে ও নাতি শান্ত গুরুতর আহত হয়।
এ বিষয় নান্দাইল মডেল থানার জাহেদা  নিজে বাদী হয়ে নামাংসিত লাইক মিয়া নেতৃত্বে শরীফ মিয়া, আঃ হামিদের, মানিক মিয়া, আঃ রাশিদ, নূর জাহান, আঃ রহিম, সাবিনা আক্তার, আরিফ মিয়া সহ ৯জন বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানাযায়, বসত বাড়ীর চলাচলের রাস্তাকে কেন্দ্র করে জাহেদা, জীবন নাহার সহ শান্ত মিয়াকে মারপিট করে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ। অভিযোগে আরও উল্লেখ আছে, লাইক মিয়ার হুকুমে শরীফ মিয়া তাহার হাতে থাকা ধারালো রামদা দিয়া খুন করার উদ্দেশ্যে জাহেদার মাথার তালুর বাম পাশে স্বজোরে কোপ দেয় এতে হাড়কাটা গুরুতর রক্তাক্ত জখম হয় বৃদ্ধ জাহেদা। এছাড়াও প্রতিপক্ষের লোকজন জাহেদার বসত ঘরে প্রবেশ করে, ঘরে থাকা বিভিন্ন আসবাপত্র এলোপাথারী ভাবে ভাংচুর করে লোটপাট চালায়।
এ বিষয় নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পায়েছি। অভিযোগের ভিত্তিতে,  তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved