মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

রাজাপুরে রত্নগরভা মায়ের জানাজা নামাজ ও দাফন সম্পন্ন

 ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বড়ইয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব, মনিরঊজ্জামানের   রত্নগর্ভা ও জাতীয় পর্যায়ে জয়িতা “মা” রওশন হক (৮৫) অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সমরিতা হসপিটালে চিকিৎসাধীন থাকায়, গত ১৬ ডিসেম্বর’২৩ সোমবার সকাল ১১ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালিন সময়ে  তিনি ৭ ছেলে এবং একমাত্র মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতি-নাতনি ও শুভাকাঙ্খী রেখে যান। তিনি ছিলেন রত্নগর্ভা পুরষ্কার প্রাপ্ত জয়িতা। জগতে মা অনেকই আছেন।
কিন্তু তিনি একজন ব্যতিক্রমি মা। তিনি ছিলেন আপ্যায়ণ প্রিয়, সদালাপী, দানবির। কোন মানুষই তার কাছে এসে আপ্যায়িত না হয়ে যাননি। কেউ সাহায্যের জন্য আসলে খালি হাতে ফিরেননি। এই মহিয়সী নারীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর প্রথম  নামাজে জানাজা ১৬ জানুয়ারি সোমবার ঢাকার ধানমন্ডি তাকওয়া মসজিদে অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় নামাজে জানাজা, ১৭ জানুয়ারি সকাল ১০ টায় বড়ইয়া ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
নামাজে জানাজায় স্থানীয় সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধী, বিভিন্ন রাজনৈতিক দল ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক, ছাত্র, অভিভাবক, সামাজিক সংগঠনের  প্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চির নিন্দ্রায় সমাধীত করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved