সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

রাজশাহী নগরীতে বিভিন্ন সড়ক কার্পেটিং কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় নগরীর কোর্ট চত্বর হতে ডিসি অফিস হয়ে জেলা পরিষদ ভবন এবং সিএন্ডবি মোড় হতে সার্কিট হাউস হয়ে শিশু একাডেমী পর্যন্ত সড়কের কার্পেটিং কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার দুপুরে সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন রাসিক মেয়র।

‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় ২ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে এ প্যাকেজে নগরীর কোট চত্বর হতে ডিসি অফিস হয়ে জেলা পরিষদ ভবন পর্যন্ত সড়কটির কার্পেটিং কাজ করা হচেছ। রাস্তাটি ১৫০মিটার দৈর্ঘ্য ও ১৪ মিটার প্রশস্ত কাজ করা হচ্ছে। এ প্যাকেজের আওতায় উভয়পাশে ৭মিটার করে রাস্তা, রাস্তার উভয় পাশের ৬ ফুট করে মোট ১২ ফুট ড্রেন, ফুটপাত ও ডিভাইডার নির্মাণ করা হচ্ছে। এছাড়াও জজকোর্ট বিল্ডিং এর বাউন্ডারী ওয়াল, গাছের গোড়া বাধানোসহ বসার বেঞ্চ নির্মাণ কাজ করা হচ্ছে। এদিকে দুপুরে নগরীর সিএন্ডবি মোড় হতে সার্কিট হাউস হয়ে শিশু একাডেমী পর্যন্ত ৪শ ৭৭ মিটার দৈর্ঘ্য ও সাড়ে ৮ মিটার প্রশস্ত সড়কটির কার্পেটিং কাজ চলমান রয়েছে।

পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ সজিবুর রহমান, সহকারী প্রকৌশলী সৈয়দ সাঈদ আহমেদ সানী, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিবুল ইসলাম হিমেল, উপ-সহকারী প্রকৌশলী নুরে নাসরিন ছবি, কার্যসহকারী আকরাম হোসেন, নজরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved