সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

নান্দাইলে সঙ্ঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর

নান্দাইল উপজেলাধীন ৪নং চন্ডিপাশা ইউপির চামারুল্লাহ গ্রামের আলিউল (৩০), হারিছ উল্লাহ এবং চন্ডীপাশা ইউপির লংপুর গ্রামের বাসিন্দা এহতেশাম এবং ঈশ্বরগঞ্জ থানার কবিরপুর গ্রামের সাইদুল মেম্বারের পুত্র রুমান মিয়া (২৮) এর বিরুদ্ধে জোরপূর্বক ভাবে পালাক্রমে ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার ২৬ বছর বয়সী তরুণীর অভিযোগে। গত ১১ জানুযারি দিবা গত রাতে ৩.৩০ মিনিটের সময়, সার্কেল এ.এস.পি. সুমন মিয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে  আলিউল ও হারিছ উল্লাহ কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে গত শুক্রবার (১৩জানুয়ারী) বেলা ১২ টায় গ্রেপ্তারকৃতদের ময়মনসিংহে বিজ্ঞ-আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞআদালতে পাঠানোর পর  আদালত আসামি আলিউল ও হারিছ উল্লাহকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে নান্দাইল মডেল থানায় প্রেরণ করেন।নান্দাইল মডেল থানায় আসামিদের জিঞ্জাসা বাদ চলছে বলে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানায়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved